Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! নিখোঁজ পচা গলা দেহ উদ্ধার সুকুমার সামন্তের

গত কয়েক দিন ধরে নিখোঁজ সুকুমার সামন্ত বয়স ৩০ উচ্চতা 5 ফুট চেহারা মাঝারি গায়ের রং শ্যাম বর্ণ ।মাথায় চুল কালো টি শার্ট গেঞ্জি সাদা-কালো ডোরাকাটা। সুকুমার সামন্ত পিতা শ্রীপতি সামন্ত বাড়ি সুতাহাটা থানার অন্তর্গত পূর্ব শ্রীকৃষ্ণ …

 




গত কয়েক দিন ধরে নিখোঁজ সুকুমার সামন্ত বয়স ৩০ উচ্চতা 5 ফুট চেহারা মাঝারি গায়ের রং শ্যাম বর্ণ ।মাথায় চুল কালো টি শার্ট গেঞ্জি সাদা-কালো ডোরাকাটা। সুকুমার সামন্ত পিতা শ্রীপতি সামন্ত বাড়ি সুতাহাটা থানার অন্তর্গত পূর্ব শ্রীকৃষ্ণ পুর।গত ২৮ শে এপ্রিল সকাল ছটায় তার স্ত্রীর সাথে মনোমালিন্যের জেরে সে বাড়ি থেকে বেরিয়ে যায়।


বর্তমান তার একটি আট বছরের সন্তান রয়েছে (শোভন সামন্ত)তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। স্থানীয় সুতাহাটা থানায় গত ১লা মে  নিখোঁজ লিখিত জানিয়েছিলেন।  7407 90 1398 ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করে ছিলেন। কিন্তু সুতাহাটা থানার ডিহি শিবরামনগর খাল থেকে এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার সন্ধে নাগাদ দেহটি উদ্ধার করেছে সুতাহাটা থানার পুলিস।

পুলিশ সূত্রে খবর গত ২২এপ্রিল সুতাহাটার হোড়খালি অঞ্চলের এক ব্যক্তি নিখোঁজ ছিলেন। দেহটি তাঁর কি না খতিয়ে দেখা হচ্ছে।সুকুমার সামন্তের পরিবারের লোকেরা গিয়ে ঐ দেহ সনাক্ত করেন। যদিও দেহটি বিকৃতি হয়ে গেছেন ।  তার বাড়ির লোক জানালেন সুকুমার সামন্তের দেহ। কিন্তু  পূর্ব শ্রীকৃষ্ণ পুর থেকে কিভাবে  ওখানে গেল এবং পুকুরে মৃত অবস্থায়? তাহলে খুন না আত্মহত্যা সে নিয়ে দ্বন্দ্বে রয়েছে। পুলিশ তদন্তে নেমেছে ময়নাতদন্তের জন্য হলদিয়া মহাকুমা হাসপাতালে সুতাহাটা থানার পুলিশ দেহটি পাঠিয়েছেন।



No comments