Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুরে করোনার মৃত্যুর মিছিল! প্রয়াত হলেন সিপিআইএম নেতা নির্মল জানা

করোনা মহামারী  আরো মারাত্মক আকার নেওয়া শুরু করলো।এর মধ্যেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটতে শুরু করেছে সারা দেশ সহ রাজ্য জুড়ে ।সেই প্রবাহ থেকে বাদ পড়লো না পূর্ব মেদিনীপুর জেলাও।করোনা আক্রান্ত হয়ে শনিবার১৭ এপ্রিল প্রয়াত হ…

 




করোনা মহামারী  আরো মারাত্মক আকার নেওয়া শুরু করলো।এর মধ্যেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটতে শুরু করেছে সারা দেশ সহ রাজ্য জুড়ে ।সেই প্রবাহ থেকে বাদ পড়লো না পূর্ব মেদিনীপুর জেলাও।করোনা আক্রান্ত হয়ে শনিবার১৭ এপ্রিল প্রয়াত হলেন।পূর্ব মেদিনীপুর সিপিএম জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য নির্মল জানা। এর দুই দিন আগে কাঁথির এক ব্যাবসায়ীর মৃত্যু হয়েছিলো করোনায় আক্রান্ত হয়ে। সিপিএমের শ্রমিক সংগঠনের নেতা নির্মল বাবু বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। ষাটোর্ধ্ব এই বর্ষীয়ান নেতা গতকাল রাতে চণ্ডীপুর হাসপাতালে ভর্তি হন। আর শনিবার সকালে তাঁর মৃত্যু হয়।
নির্মলবাবুর পরিবারের তরফে জানা গিয়েছে, কিছুদিন ধরেই হালকা সর্দি-কাশিতে ভুগছিলেন এই বর্ষীয়ান কমিউনিস্ট নেতা। আগে থেকেই হার্টের সমস্যা ছিল। গতকাল তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বেলা এগারোটা নাগাদ মারা যান নির্মল বাবু।
সিপিএমের জেলা সম্পাদক নিরঞ্জন সিহি জানিয়েছেন, নন্দীগ্রামে বিরুলিয়ার বাসিন্দা নির্মল জানা দীর্ঘদিন ছাত্র আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন। পরে, পূর্ব মেদিনীপুর সিপিএম জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য নির্বাচিত হন। একুশের নির্বাচনে বামেদের তরুণ মুখ নন্দীগ্রামের প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের নির্বাচনী দায়িত্বও সামলেছেন । যদিও এই ঘটনায় মীনাক্ষীর প্রতিক্রিয়া পাওয়া যায়নি। জানা গিয়েছে, তিনি নদিয়ায় প্রচারে ব্যস্ত।অপরদিকে করোনা আক্রান্ত হয়ে দুই দিন আগে প্রয়াত হয়েছেন কাঁথির নির্মান ব্যাবসায়ী কৌশিক মিশ্র ।মনোহরচকের বাসিন্দা মারন ভাইরাসে আক্রান্ত হয়ে কলকাতায় একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন।সেখানেই তাঁর মৃত্যু হয় ।

No comments