Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া অর্কিড ফর ইউ একাডেমী প্রাইভেট লিমিটেড উদ্যোগে বিশেষ সাম্মানিক অনুষ্ঠান

করোণা আবহাওয়া কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছে, অফিস কলেজ চালু হলেও স্কুল এখনো চালু হয়নি । যদিও করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে তা সত্ত্বেও প্রত্যেককে সচেতনতা মধ্য দিয়ে অভিড১৯ জয় করতে হবে।কিন্তু এখনো ছোট ছোট শিশু…


 



করোণা আবহাওয়া কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছে, অফিস কলেজ চালু হলেও স্কুল এখনো চালু হয়নি । যদিও করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে তা সত্ত্বেও প্রত্যেককে সচেতনতা মধ্য দিয়ে অভিড১৯ জয় করতে হবে।কিন্তু এখনো ছোট ছোট শিশুদের জন্য স্কুল বন্ধ রয়েছে বাড়িতে বসেই অনলাইনের মাধ্যমে শিক্ষা ব্যবস্থার মধ্য দিয়ে দীর্ঘ এক বছর ক্লাস নিয়েছেন অ্যাবাকাস। সামাজিক দূরত্ব বজায় রেখে স্যানিটাইজার ব্যবহারের মধ্য দিয়ে  অনুষ্ঠান শুরু হয়।



পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভা পালকি অডিটরিয়ামে জেলার পাঁচটি প্রাইভেট স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে অর্কিড ফর ইউ একাডেমির প্রাইভেট লিমিটেডের উদ্যোগে বিশেষ বাৎসরিক সাম্মানিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা জুড়ে প্রতিস্ঠান রয়েছে  তালপুকুর (মঞ্জুশ্রী). টাউনশিপ ক্লাস্টার ৯ / ৭এ. সিটি সেন্টার অগ্রগামী ক্লাব' মহিষাদল হাসপাতালমোড়.নন্দীগ্রাম বাসস্ট্যান্ড।বর্তমান শিক্ষা ব্যবস্থাকে আরও উন্নত করতে ছাত্র-ছাত্রীদের মনের বিকাশ ঘটাতে অল্প বয়স থেকেই শারীরিক-মানসিক বিকাশের লক্ষ্য নিয়ে অ্যাবাকাস বিভিন্ন জায়গায় সেন্টারে মধ্য দিয়ে শিশুমনের বিকাশ ঘটানোর জন্য অ্যাবাকাস (বয়স -৪ থেকে ১৫)
বৈদিক গণিত (বয়স - উপরে ১২) কথ্য ইংরেজি (বয়স ৪ থেকে উপরে) হস্তাক্ষর (বয়স ২ থেকে উপরে) বয়স অনুযায়ী ছাত্র-ছাত্রীদের পারদর্শী করে তুলেন। বয়সের সামঞ্জস্য রেখে পঠন পাঠন সেন্টারের শিক্ষক শিক্ষিকারা পুত্রকন্যা স্নেহে শিক্ষা প্রদান করে থাকেন বলে জানালে অ্যাবাকাস ডাইরেক্টর পুস্প দে ।হলদিয়া হাজরা মোড় পালকি অডিটোরিয়ামে সাম্মানিক মঞ্চে উজ্জ্বল  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উড়িষ্যা থেকে সমরেন্দ্র কুমার বাসা, কালনা থেকে অরিজিৎ ঘোষ ,  সৌভিক দত্তগুপ্ত, হলদিয়া ইসিএল কোম্পানির ম্যানেজার প্রমূখ।

অ্যাবাকাস একাডেমির কর্ণধার মিসেস পুষ্প  দে বলেন আজকের প্রায় পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রীও অভিভাবক আমাদের এই বাৎসরিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিশেষ করে যারা আমাদের চারটি স্তরের পঠন-পাঠন সম্পূর্ণ করেছেন তাদেরকে আমরা বিশেষ সম্মানে ভূষিত করলাম। এছাড়া অভিভাবক যারা ছিলেন তাদেরও একঘেয়েমি কাটাতে কিছু গান কিছু নাচ মধ্য দিয়ে আজকের অনুষ্ঠান শেষ করা হল।




No comments