Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! শিল্পনগরে নয়া সিদ্ধান্ত মাক্স নেই জরিমানা

করণা সংক্রমণ বৃদ্ধি জেরে উদ্বেগ বাড়ছে শিল্প নগরী হলদিয়া। এই কঠিন পরিস্থিতিতে করোনার সংক্রমণ রোধে বাড়ির বাহির হওয়া সব বাসিন্দাদের মাক্স ব্যবহার করা বাধ্যতামূলক করেছে হলদিয়া পৌর এলাকায়। হলদিয়া পৌরসভা ও স্বাস্থ্য দপ্তরের পক্ষ…

 





করণা সংক্রমণ বৃদ্ধি জেরে উদ্বেগ বাড়ছে শিল্প নগরী হলদিয়া। এই কঠিন পরিস্থিতিতে করোনার সংক্রমণ রোধে বাড়ির বাহির হওয়া সব বাসিন্দাদের মাক্স ব্যবহার করা বাধ্যতামূলক করেছে হলদিয়া পৌর এলাকায়। হলদিয়া পৌরসভা ও স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে বাসিন্দাদের সচেতনের উদ্যেশ্যে হলদিয়া শহরে প্রচার  চালানো হয়েছে। 


পৌর এলাকায় বাজারগুলিতে যারা মাক্স ব্যবহার করবেন না তাদেরকে জরিমানা করা হবে এবং মোটর বাইক চালক  মাক্স না ব্যবহার করেন  পুলিশ তাদেরকে থানায় দু ঘণ্টা আটকে রাখবে এই সিদ্ধান্তের কথা জানান হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন  কাউন্সিলর স্বপন নস্কর। এই সিদ্ধান্তে এলাকার মানুষ যেমন খুশি হয়েছেন। এই সিদ্ধান্ত আরো আগে নিলে তাহলে হলদিয়া এতটাই করোনার প্রভাব বাড়ত না।

হলদিয়া এলাকায় কোভিড ভ্যাকসিনের আকাল পড়েছে। যদিও আগামী ১লা মে থেকে ১৮ বছর ঊর্ধ্বে সকলকে কভিড ভ্যাকসিন পাবে কিন্তু এখনও পর্যন্ত ৪৫ বছরের উর্ধ্বে অনেকেই প্রথম ডোজ করোনা ভ্যাকসিন পায়নি।করোনার যাতে না বাড়ে তার জন্য সকলকে সচেতন হতে হবে। পৌর এলাকায় বন্দর থাকার জন্য প্রতিনিয়ত ড্রাইভার খালাসী আসছে। পৌরসভা স্বাস্থ্য দপ্তরে উদ্যোগে হলদিয়া প্রবেশ দ্বারের ক্যাম্প করে নজরদারি করার দাবি উঠেছে।করোনা নিয়ে বাসিন্দাদের সচেতন করার জন্য পৌরসভার স্বাস্থ্য দপ্তরের মাইক প্রচার চালানো হচ্ছে। এছাড়া শহরের দোকানপাটে ভিড় এড়াতে সতর্ক করা হয়েছে।




No comments