Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! জেলায় কোভিড১৯ পর্যালোচনা বৈঠক করেন নোডাল অফিসার বরুণ রায়

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/Sh1EiOzc3hIপূর্ব মেদিনীপুর জেলার শিল্প নগরী হলদিয়া ।হলদি নদীর তীরে হলদিয়া ভবনে রাজ্যের সম দপ্তরের সচিব করোনাভাইরাস সংক্রান্ত অফিসার উচ্চ পর্যায়ে কোভিড ১৯ বৈঠক করেন। হলদিয়া ভবনে উপস্থিত …

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/Sh1EiOzc3hI

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প নগরী হলদিয়া ।হলদি নদীর তীরে হলদিয়া ভবনে রাজ্যের সম দপ্তরের সচিব করোনাভাইরাস সংক্রান্ত অফিসার উচ্চ পর্যায়ে কোভিড ১৯ বৈঠক করেন।

 হলদিয়া ভবনে উপস্থিত ছিলেন  রাজ্যের শ্রম দপ্তরের সচিব করোনাভাইরাস সংক্রান্ত অফিসার বরুণ রায়। এছাড়া উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা শাসক স্মিতা পান্ডে, পুলিশ সুপার এবং জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক এছাড়া উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার ব্লক স্বাস্থ্য আধিকারিক গন ।উপস্থিত ছিলেন হলদিয়া উন্নয়ন পর্ষদ সিএমও সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।নোডল অফিসার বলেন করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়া দরকার নেই ।সরকার যথোপযুক্ত ব্যবস্থা নিয়েছেন মানুষকে সুরক্ষিত রাখার জন্য পূর্ব মেদিনীপুর জেলায় সরকারি হাসপাতাল প্রায় ৩০০ বেড প্রস্তুত করা হয়েছে ।সংক্রামিত হলে তাদেরকে বাড়িতেই থাকতে হবে ।আশা কর্মী রিলেটেড যারা আছেন তাদের সঙ্গে যোগাযোগ করে হোম আইসোলেশন এ থাকার পরামর্শ দিলেন ।পূর্ব মেদিনীপুর জেলায় কোভিড ১৯ প্রথম পর্যায়ে ভ্যাকসিন আকাল পড়েছে ।তবে খুব শীঘ্রই এই সমস্যা মিটে যাবে। প্রথম খোঁজ  যারা  নিয়েছিলেন তাদের দ্বিতীয়  ডোজ নেওয়ার কাজ চলছে। চলতি মাসের প্রথমে  সেই সমস্যা মিটে যাবে বলেও তিনি বললেন। আগামী দিনে পূর্ব মেদিনীপুর জেলার পঞ্চায়েত স্বাস্থ্য দপ্তর আশা কর্মীদের নিয়ে কোভিড ১৯ কে কাটি উঠেছিলেন ঠিক সেভাবেই দ্বিতীয় ঢেউয়ের মোকাবেলার জন্য সবরকম ব্যবস্থা গ্রহণ করবেন। আজকের হলদিয়া ভবনে জেলার সচিব আধিকারিকদের নিয়ে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। 

No comments