Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল সাংসদ শিশির অধিকারীকে ফোন করে প্রাণনাশের হুমকির অভিযোগে গ্রেফতার যুবক

তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারীকে প্রাণনাশের হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করার অপরাধে গ্রেফতার হল বর্ধমানের এক যুবক৷ মোবাইল ফোনের টাওয়ার লোকেশানের সূত্র ধরে কাঁথি থানার পুলিশ বর্ধমান থেকে অভিযুক্তকে গ্রেফতার করে…

 






তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারীকে প্রাণনাশের হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করার অপরাধে গ্রেফতার হল বর্ধমানের এক যুবক৷ মোবাইল ফোনের টাওয়ার লোকেশানের সূত্র ধরে কাঁথি থানার পুলিশ বর্ধমান থেকে অভিযুক্তকে গ্রেফতার করে৷
পুলিশ বৃহস্পতিবার অভিযুক্তকে কাঁথি আদালতে হাজির করেন। কাঁথি থানার পুলিশ জানিয়েছে ধৃতের নাম শেখ আজমল হোসেন৷ তার বাড়ি বর্ধমান জেলার চান্দুল এলাকায় বাসিন্দা। অভিযুক্তকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত চারদিন আগে কাঁথির সাংসদ শিশির অধিকারী ফোন ও মেসেজ করে প্রাণনাশের হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করত ওই যুবক। শুধু তাই পরিবারের সব সদস্যকে মেরে ফেলার হুমকিও দেয়। অবশেষে কাঁথির সাংসদ শিশির অধিকারী থানা ও নির্বাচন কনিশনে দ্বারস্থ হয়।
গুরুত্বর অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে কাঁথি থানার পুলিশ। মোবাইল ফোনে টাওয়ার লোকেশানের সূত্র ধরে বর্ধমানে অভিযুক্তের হদিশ পায়। সেই মতো কাঁথি থানার পুলিশের একটি তদন্তকারী দল বর্ধমানে হাজির হয়। বর্ধমান পুলিশের সহযোগিতার বুধবার রাতে যৌথ অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।
কাঁথি তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান সাংষদ শিশির অধিকারী বলেন, “গত কয়েকদিন আগে ফোন ও মেসেজ করে প্রাণনাশের হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে। পরিবারের শেষ করে দেওয়ার হুমকি দেয়। এই নিয়ে আমি কাঁথি থানার ও নির্বাচন কমিশনে অভিযোগ জানাই। পুলিশ আইনি ব্যাবস্থা গ্রহণ করবে৷”
কাঁথি থানার আই সি অমলেন্দু বিশ্বাস জানান, অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বর্ধমান থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্তে স্বার্থে অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

No comments