Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রথম পর্যায়ে নির্বাচন শেষ হলেও উত্তপ্ত হয়ে রইল কাঁথি

কাঁথি ( পূর্ব মেদিনীপুর) বিজেপি কর্মীকে রাস্তা তুলে নিয়ে মারধর করে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো তৃনমূল আশ্রিত দৃস্কৃতিকারীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটছে উওর কাঁথির বিধানসভা বাথুয়ারী গ্রাম পঞ্চায়েতের দঃ পোদ্দা এলাকায়। বিজেপি পক্ষ থেকে…

 








কাঁথি ( পূর্ব মেদিনীপুর) বিজেপি কর্মীকে রাস্তা তুলে নিয়ে মারধর করে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো তৃনমূল আশ্রিত দৃস্কৃতিকারীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটছে উওর কাঁথির বিধানসভা বাথুয়ারী গ্রাম পঞ্চায়েতের দঃ পোদ্দা এলাকায়। বিজেপি পক্ষ থেকে অভিযোগের তীর তৃনমূলের দিকে  তোলা হয়েছে।। যদিও অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃনমূল কংগ্রেস। বিজেপি অভিযোগ, পূর্ব মেদিনীপুর জেলার উওর কাঁথির বিধানসভা এলাকায় বাথুয়ারী গ্রাম পঞ্চায়েতের দঃ পোদ্দা গ্রামের বাসিন্দা জন্মোঞ্জয় দলাই দীর্ঘদিন ধরে সক্রিয় ভাবে বিজেপি কর্মী। মঙ্গলবার সকাল ৯ টা নাগাদ উওর কাঁথি বিধানসভা বাথুয়ারী এলাকায় সরপাই ব্রীজের সংলগ্ন এলাকায় বিজেপি কর্মী জন্মোঞ্জয় দলাইকে তুলে নিয়ে যায় তৃনমূল আশ্রিত দৃস্কৃতিকারীরা। কিন্তু কোথাও খুঁজে পাওয়া যায়নি বিজেপি কর্মীকে। দুপুর ১ টা নাগাদ বাথুয়ারী গ্রাম পঞ্চায়েতে তিয়াসী দিঘা এলাকায় রাস্তার পাশে রক্তাক্ত ও অচৈনত্য অবস্থায় বিজেপি কর্মী জন্মোঞ্জয় দেখতে পান। দ্রুত উদ্ধার করে এগরায় হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসক জন্মোঞ্জয় দলাই (৩৫) মৃত বলে ঘোষনা করেন।
কাঁথি সংগঠনীক জেলার বিজেপি সাধারণ সম্পাদক অসীম মিশ্র বলেন " নির্বাচনে নিশ্চিত পরাজয় হতাশা এখন থেকে তাদের মনে তৈরি হয়েছে। উওর কাঁথি বিধানসভা সক্রিয় কর্মী জন্মোঞ্জয় দলাই তুলে নিয়ে নৃংশস ভাবে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করে ও রাস্তা পাশে ফেলে পালাল। তিনি আরও বলেন জেনেই তৃনমূল কাঁথি সংগঠনীক জেলার ৭ টি বিধানসভা সন্ত্রাস সৃষ্টি করেছে "।
যদিও এই সমন্ত অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃনমূল নেত্বয়রা। উওর কাঁথি বিধানসভা তৃনমূল কংগ্রেস প্রার্থী তরুন জানা বলেন " এটা সপুন্ন মিথ্যা অভিযোগ। ঘটনার সঙ্গে কোন ভাবেই তৃনমূল কর্মী যুক্ত নয়। নন্দীগ্রাম সামনে রেখে কাঁথি সহ বিভিন্ন এলাকায় সন্ত্রাস সৃষ্টি করেছে। তৃনমূল এই ঘটনার কোন ভাবেই যুক্ত নয় "। পুলিশের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


No comments