Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আন্তর্জাতিক নারী দিবসে নারান্দা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা দুর্গারানী দে

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/JzFsCf3m_kY
আন্তর্জাতিক নারী দিবস, পালিত হল পূর্ব মেদিনীপুর জেলার নারান্দা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শ্রীমতি দুর্গারানী দে মহাশয়া র উদ্যোগে। শিক্ষিকা এজন্য অভিভাবিকা দের সভা ডাকেন। তারপ…

 


ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/JzFsCf3m_kY


আন্তর্জাতিক নারী দিবস, পালিত হল পূর্ব মেদিনীপুর জেলার নারান্দা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শ্রীমতি দুর্গারানী দে মহাশয়া র উদ্যোগে। শিক্ষিকা এজন্য অভিভাবিকা দের সভা ডাকেন। তারপর বিদ্যালয় সম্মুখস্থ খোলা প্রাঙ্গণে অপরাহ্ণের শেষে সুচেতনা সায়েন্স ক্লাবের সদস্যবৃন্দ, এলাকার মানুষজন ও প্রাক্তন ছাত্র-ছাত্রী সহযোগে ।


তারা ওখানে উপস্থিত হয়েছিলেন বিশিষ্ট সমাজসেবী অগ্রভূমি ক্লাবের সদস্যা শ্রীমতি বীণা দাস মহাশয়া। শিক্ষিকা মায়েদের এবং উপস্থিত সকলকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মায়েদের নিজের সাক্ষরতা অব্যাহত রাখার জন্য সকলকে কলম উপহার দেন। এলাকার মানুষজন খোলা মাঠে ইন্টারন্যাশনাল ওমেন্স ডে পালন দেখে  উচ্ছ্বসিত হয়ে ওঠেন। হৃদয়ের আনন্দে তারা অনুষ্ঠানে হৃদয় যোগ করেন। দিনের শুরুতে শিক্ষিকা ছাত্রদের জন্য অনলাইনে অনুষ্ঠানের ছবি পাঠান।

এরপর ভোটের ট্রেনিং পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস। সেই অনুষ্ঠানে শিক্ষিকা শিক্ষারত্ন শ্রীমতি দুর্গারানী দে , নারী দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজক মহাশয়ার আহবানে তার মূল্যবান বক্তব্য রাখেন।। সমস্ত দিন ধরে আন্তর্জাতিক নারী বর্ষ আনন্দঘন পরিবেশে সার্থক রূপে পালিত হয়। শিক্ষিকা তার বক্তব্য লিঙ্গ বৈষম্য দূরীকরণ, এবং সমাজে মেয়েদের আত্মমর্যাদা সঠিকভাবে বজায় রাখার জন্য বৃহত্তর  সমাজ এবং কর্মক্ষেত্রের সকলকে উপযুক্ত ভূমিকা পালনের জন্য সজাগ করেন; যাহাতে কোনও রকম ভাবেই মহিলাদের সম্ভ্রমহানি না ঘটে।

No comments