Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া শহর তৃণমূল যুব কংগ্রেস কর্মী সভা

আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে নিজের মেয়েকে নিজেই চাই এই স্লোগানকে সামনে রেখে হলদিয়াতে কর্মীসভা অনুষ্ঠিত হয়।
হলদিয়া বিধানসভা এলাকায ১৫৮ টি বুথে যুবকদের নিয়ে তৃণমূল যুব কংগ্রেস উদ্যোগে বুথ কমিটি গঠন করা হয়। হলদিয়া…

 






আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে নিজের মেয়েকে নিজেই চাই এই স্লোগানকে সামনে রেখে হলদিয়াতে কর্মীসভা অনুষ্ঠিত হয়।
হলদিয়া বিধানসভা এলাকায ১৫৮ টি বুথে যুবকদের নিয়ে তৃণমূল যুব কংগ্রেস উদ্যোগে বুথ কমিটি গঠন করা হয়। হলদিয়ার রবীন্দ্র নজরুল মঞ্চে ।আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বুথ ও ওয়ার্ড কমিটি গঠিত হয়। উপস্থিত ছিলেন হলদিয়া শহর তৃণমূল কংগ্রেসের প্রাপ্তন সভাপতি বর্তমান পৌরসভার চেয়ারম্যান শুধাংশু শেখর মন্ডল,এ ছাড়া উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা তৃনমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সেক আজগর আলি,পূর্ব মেদিনীপুর জেলা তৃনমূল যুব কংগ্রেসের সম্পাদক অর্নব দেবনাথ,হলদিয়া পৌরসভার চেয়ারম্যান শুধাংশু শেখর মন্ডল,হলদিয়া উন্নয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান সাধন চন্দ্র জানা, হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল বৃন্দ সেক আজিজুল রহমান, স্বপন নস্কর, জয়ন্তী রায় দন্ডপাঠ সহ আরো অন্যান্য নেতৃত্ববৃন্দ, হলদিয়া বিধানসভা অন্তর্গত হলদিয়া পৌরসভা ২৯ টি ওয়ার্ড আজ ওয়ার্ড কমিটি এবং বুথ কমিটি গঠন হল। হলদিয়া পৌরসভার পৌর পরিষদ তৃনমূল কংগ্রেসের জেলা সহ-সভাপতি আজগর আলী (পল্টু)। হলদিয়া বিধানসভা এলাকা ২৯ টি ওয়ার্ডের ওয়ার্ড কমিটি বুথ কমিটি নামের তালিকা প্রকাশ করেন। তিনি দাবি করেন পূর্ব মেদিনীপুর জেলার১৬ টি বিধানসভা আস মধ্যেই ষোলটি তৃণমূল কংগ্রেস পাবে বিরোধী-শূন্য পূর্ব মেদিনীপুর জেলা আমাদের নেত্রী আমাদের জেলায় নন্দীগ্রামে দাঁড়াচ্ছেন সেজন্য আমাদের বাড়তি উদ্যোগ নিতে হবে আরো বলেন আমাদের এলাকার সকল কর্মীকে সজাগ নজর রাখতে হবে আমাদের দলের মধ্যেও হয়তো কেউ কেউ এখনো অনুগামী হয়ে বসে আছেন তাদের চিহ্নিত করন করা। হলদিয়া তৃণমূল কংগ্রেস সহ সভাপতি স্বপন নস্কর বলেন আমাদের বুথে পাড়ায় পাড়ায় গিয়ে হাতজোড় করে ক্ষমা চাইতে হবে। কারণ গত কয়েকটি নির্বাচনে গদ্দার অন্যদলে গেছেন তার অঙ্গুলিহেলনে কিছু মানুষ আপনাদের কে ভোট দিতে দেয়নি সেজন্য আমরা ক্ষমাপ্রার্থী। আপনারা আপনাদের নিজের ভোট নিজে দিন এবং মা-মাটি-মানুষের সরকারকে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার মা মাটি মানুষের সরকারের পতাকাতলে থাকুন।



No comments