Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল কংগ্রেস দেভোগ অঞ্চলে প্রচার সারলেন সভাপতি অশোক মাইতি

আসন্ন বিধানসভা নির্বাচন তার দিনক্ষণ ঘোষণা হয়েছে। সমস্ত রাজনৈতিক দল তাদের প্রচার অভিযানে নেমে পড়েছেন। যদিও নমিনেশন  শুরু হয়েছে। কিন্তু ক্ষমতাসীন দল তাদের এখনো প্রার্থী নামের তালিকা প্রকাশ হয়নি। তা সত্ত্বেও হলদিয়া উন্নয়ন ব্লক…

 





আসন্ন বিধানসভা নির্বাচন তার দিনক্ষণ ঘোষণা হয়েছে। সমস্ত রাজনৈতিক দল তাদের প্রচার অভিযানে নেমে পড়েছেন। যদিও নমিনেশন  শুরু হয়েছে। কিন্তু ক্ষমতাসীন দল তাদের এখনো প্রার্থী নামের তালিকা প্রকাশ হয়নি। তা সত্ত্বেও হলদিয়া উন্নয়ন ব্লক এর উদ্যোগে বিভিন্ন অঞ্চলের অঞ্চল কমিটি গঠন এবং বাড়ি বাড়ি প্রচার অভিযানে অংশ গ্রহণ করলেন হলদিয়া উন্নয়ন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অশোক মাইতি।আজ দেভোগ অঞ্চল কমিটি সকল সদস্যদের নিয়ে দলীয় কার্য্যালয়ে নির্বাচনী আলোচনা সভায় উপস্থিত। হলদিয়া উন্নয়ন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অশোক মাইতি বলেন প্রার্থীদের নামের তালিকা ঘোষণা না হলেও আমাদের দলের যাকেই আমাদের জোড়া ফুল প্রতীক করবেন তাকেই আমরা ভোট দেব।


আমাদের দলের ৬৫ টি কর্মসূচি বাস্তবায়ন করেছেন রাজ্যের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সেই উন্নয়নের প্রকল্পে বার্তা নিয়ে আমরা বাড়ি বাড়ি পৌঁছে গিয়ে আমাদের নিজেরই মেয়েকে আমরা চাই রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে সেই প্রচারের আমরা অংশ নিয়েছি।

No comments