Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া বিজেপি প্রার্থীসহ দলবদল নেতাদের তোপ দেগে লিফলেট ভাইরাল

আসন্ন বিধানসভার নির্বাচনে দিন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক দলে তৎপরতা বেড়েই চলছে। হলদিয়া বিধানসভায় আদি এবং নব্যর মধ্যে মন-কষাকষি অব্যাহত?বিজেপি প্রার্থী তাপস মন্ডল সহ অন্যান্য নেতাদের তোকদেগে  ভাইরাল হওয়া বিজেপি একটি লিফলেট ঘি…

 






আসন্ন বিধানসভার নির্বাচনে দিন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক দলে তৎপরতা বেড়েই চলছে। হলদিয়া বিধানসভায় আদি এবং নব্যর মধ্যে মন-কষাকষি অব্যাহত?

বিজেপি প্রার্থী তাপস মন্ডল সহ অন্যান্য নেতাদের তোকদেগে  ভাইরাল হওয়া বিজেপি একটি লিফলেট ঘিরে সরগরম হলদিয়া শিল্পাঞ্চল । বিজেপি প্রার্থী তাপস মন্ডল কে ভোট না দেওয়ার আবেদন জানানো হয়েছে দিনভর সোশ্যাল মিডিয়া ঘোরাফেরা করছে জনৈক বিজেপি কর্মীর এই লিফলেট। ঘটনায় হলদিয়া রাজনৈতিক মহলে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

এই লিফলেট আগাগোড়া দলবদলু ও তৃণমূল সিপিএম নেতাদের বিরুদ্ধে তোপ দাগা হয়েছে।

 লেখা আছে এবার ও হলদিয়া বাসী প্রমাণ করে দেবে তারা বিজেপি কে ভালো বাসে কিন্তু শুভেন্দু ও তাপসী কে নয়।হলদিয়া বিধানসভা প্রাথী তাপসী জিততে পারবে না। তাই হলদিয়া বাসীর কাছে একান্ত অনুরোধ যাকে খুশি ভোট দিন শুভেন্দু প্রার্থীকে ভোট দেবেন না। প্রার্থী হিসেবে তাপসী নাম ঘোষণার পর থেকেই হলদিয়া আদি ও নতুন বিজেপির বিরোধ তুঙ্গে উঠে। প্রচারের প্রথমদিকে কর্মীদের অসন্তোষের জেরে নামতে পারছেন না বিজেপি প্রার্থী। পরের বিজেপি প্রার্থীর প্রচারেও নামলেও সেভাবে এখনও তার সঙ্গে আডদি কর্মীদের দেখা মেলেনি। এদিকে শুধু প্রার্থী নয় দলবদল হয়েছে হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ তিনি প্রচারে নামতে পারছেন না ।গত মঙ্গলবার শ্যামল বাবু অনুগামী দলবদল তৃণমূল নেতাদের নামতেই আদি ও নতুন দুই পক্ষের মারামারি শুরু হয়ে যায় অভিযোগ।ঐদিন শ্যামল বাবু অনুগামী সৌমেন বাবু ২৩ নম্বর ওয়ার্ডে প্রচারে নামতেই স্থানীয় মানুষ বিক্ষোভ দেখান।আদি  বিজেপি কর্মীদের একাংশের দাবি ওই দিন রাত ন'টা নাগাদ বিজেপি কর্মী জানান অমৃত প্রামানিক ও শ্যামল জানা কে মারধর করে সৌমেন। পরিস্থিতি উত্তপ্ত হলে তিনি পালানোর চেষ্টা করেন সেই সময় রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান ।পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও বিজেপি এই ঘটনা অস্বীকার করেছে। বিজেপি  আদি ও নব্যর মধ্যে মারপিটের ঘটনা দুদিন না কাটতেই ফের লিফলেট বিতর্ক শুরু হয়েছে। বিজেপি নেতা প্রদীপ বিজলী বলেন বিজেপির কেউ এ ধরনের লিফলেট ছড়ায়নি। তৃণমূল হেরে যাওয়ার ভয়ে নানা ধরনের চক্রান্ত করছে। এই লিফলেট তারই অংশ। প্রথমদিকে পুরনো কর্মীদের মধ্যে ভোট প্রচার নিয়ে কিছুটা দ্বিধা ছিল ।পরে তাকাটিয়ে সবাই জোর কদমে প্রচার শুরু করেছে। তৃণমূলের পূর্ব মেদিনীপুরের অন্যতম মুখপাত্র তাপস মাইতি বললেন এই লিফলেট বিজেপি আদি ও নব্যর মধ্যে লড়াইয়েরফসল।এর সঙ্গে তৃণমূলের কোন যোগ নেই।

No comments