Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে কালো পতাকা ঝাঁটা নিয়ে মিছিল মহিলাদের

তোমার নাম আমার নাম  সংগ্রামের আরেক নাম নন্দীগ্রাম।২০০৭ সালে ভূমি আন্দোলনকে কেন্দ্র করে যে আন্দোলন সংঘটিত হয়েছিল নজর কেড়েছিল সেই সংগ্রামী নন্দীগ্রাম সারা ভারতবর্ষের মানুষের। শিখরে আসন্ন বিধানসভা নির্বাচন। প্রথম দফায় নির্বাচন রা…

 





তোমার নাম আমার নাম  সংগ্রামের আরেক নাম নন্দীগ্রাম।২০০৭ সালে ভূমি আন্দোলনকে কেন্দ্র করে যে আন্দোলন সংঘটিত হয়েছিল নজর কেড়েছিল সেই সংগ্রামী নন্দীগ্রাম সারা ভারতবর্ষের মানুষের। শিখরে আসন্ন বিধানসভা নির্বাচন। প্রথম দফায় নির্বাচন রাত পোহালেই পূর্ব মেদিনীপুর জেলার ৯টি বিধানসভা। 

 আগামী ১লা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার দ্বিতীয় পর্যায়ের নির্বাচন যার নজর এখন নন্দীগ্রাম ভূমি আন্দোলনের নেতা তৎকালীন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন মন্ত্রী বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। রাজ্যের মুখ্যমন্ত্রী মূল প্রতিদ্বন্দ্বী নন্দীগ্রামে প্রচার অভিযান ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে কেন্দ্রের এক থেকে একাধিক মন্ত্রী এসেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে লেখক শিল্পী এবং বহু মন্ত্রী এসেছেন প্রচার অভিযানের জন্য। আজ সকালে নন্দীগ্রামে মা মাটি মানুষের সরকারের প্রতিদ্বন্দ্বি মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারী বিরুদ্ধে দাঁড়ালেন এলাকার মায়েরা। তারা আজ কালো পতাকা ও ঝাঁটা নিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মমতা বন্দোপাধ্যায়ের মিছিল  সংঘটিত করেন সেই মিছিল ছিল নজরকাড়া মিছিল।

No comments