Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপির রথযাত্রা শুরু হলদিয়া থেকে

পরিবর্তনের পরিবর্তন ডাক দিয়েছে ভারতীয় জনতা পার্টির।রাজ্যে রথযাত্রা শুরু হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম থেকে শুরু হয়ে হলদিয়া মহকুমার এলাকায় হলদিয়া পঞ্চায়েত সমিতি অন্তর্গত চৈতন্যপুরে রাত্রি যাপনের পর আজ শুরু হয় সক…

 







পরিবর্তনের পরিবর্তন ডাক দিয়েছে ভারতীয় জনতা পার্টির।রাজ্যে রথযাত্রা শুরু হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম থেকে শুরু হয়ে হলদিয়া মহকুমার এলাকায় হলদিয়া পঞ্চায়েত সমিতি অন্তর্গত চৈতন্যপুরে রাত্রি যাপনের পর আজ শুরু হয় সকাল দশটার সময় সেই রথযাত্রা। এগিয়ে যায় তমলুকের দিকে ,আবালবৃদ্ধবনিতা এই রথযাত্রা কে স্বাগত জানার জন্য রাস্তার ধারে দাঁড়িয়ে থাকলেন এবং পুষ্প ও  শঙ্খ নিয়ে।সামনে বিধানসভা নির্বাচন এই নির্বাচনে পরিবর্তনের পরিবর্তন ডাক দিয়েছেন ভারতীয় জনতা পার্টি। আর সেজন্যই সারা রাজ্য জুড়ে আর নয় অন্যায় এই কর্মসূচির পর বিধানসভা ভিত্তিক চলছে রথযাত্রা।


রথযাত্রা নেতৃত্ব দেন পূর্ব মেদিনীপুর জেলা তমলুক সাংগঠনিক কমিটির সভাপতি নবারুন নায়েক হলদিয়া বিধানসভার বিধায়িকা তাপসী মন্ডল ,শ্যামল মাইতি, এবং ভারতীয় জনতা পার্টি তমলুক সাংগঠনিক কমিটির সহ-সভাপতি তপন ব্যানার্জি।হলদিয়া কলকাতা পোর্ট ভারতীয় মজদুর সংঘের সাধারণ সম্পাদক প্রদীপ বিজলী জানালেন সামনে বিধানসভা নির্বাচন। সাধারণ মানুষ বর্তমান সরকারের দুর্নীতি জন্য নাভিশ্বাস উঠেছে। তারা এই সরকারের পরিবর্তন চায়। রাস্তার দুধারে ফুল বৃস্টি এবং শঙ্খ ধ্বনির মধ্য দিয়ে।  এই রথযাত্রা কে স্বাগত জানালেন। এবং মহিষাদল যোগ দেন রাজ্যের প্রাপ্ত মন্ত্রী শুভেন্দু অধিকারী।

No comments