Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়ার টাউনশিপে কেন্দ্রীয় জাহাজমন্ত্রী মনসুক লক্ষ্মণভাই মাণ্ডভীয়র চায়ে আড্ডা

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/YyBPFuNNuxEশনিবার সকাল ৭টায় হলদিয়া টাউনশিপে হলদি নদী তীরে মেরিন ড্রাইভে কেন্দ্রীয় জাহাজমন্ত্রী মনসুক লক্ষ্মণভাই মাণ্ডভীয়র চায়ে পে চর্চা। মর্নিংওয়াকে আসা শহরবাসীর সঙ্গে কথা বললেন তিনি। এরপর …

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/YyBPFuNNuxE

শনিবার সকাল ৭টায় হলদিয়া টাউনশিপে হলদি নদী তীরে মেরিন ড্রাইভে কেন্দ্রীয় জাহাজমন্ত্রী মনসুক লক্ষ্মণভাই মাণ্ডভীয়র চায়ে পে চর্চা। মর্নিংওয়াকে আসা শহরবাসীর সঙ্গে কথা বললেন তিনি। এরপর নন্দীগ্রামের গোকুলনগর যাবেন কর্মীসভায় যোগ দিতে।তার আগেই বন্দরের কর্তাদের সঙ্গে বৈঠক করেন এবং বন্দরের ভিতরে পরিদর্শনে যান। শুক্রবার রাত ৯টা নাগাদ তিনি হলদিয়া এসেছেন। বন্দরের গেস্ট হাউসে ছিলেন। বন্দর কর্তাদের সঙ্গে মিটিং করেছেন।



হলদিয়ার টাউনশিপে কেন্দ্রীয় জাহাজমন্ত্রী মনসুক লক্ষ্মণভাই মাণ্ডভীয়র চায়ে আড্ডা। শিল্প শহর হলদিয়া হুগলি নদীর তীরে সকালেই ভারতের জাহাজ মন্ত্রী চা চর্চায়  মর্নিং ওয়ার্ক এ মানুষদের সঙ্গে মিলিত হওয়ার জন্য উপস্থিত ছিলেন।

হুগলি নদীর তীরে বিদ্যাসাগর পার্কে কিন্তু প্রচুর কুয়াশা থাকায় জন্য আজ সকালের মর্নিংওয়াকে বেশির ভাগ মানুষকে দেখা পাওয়া যায়নি। দলের কর্মীরা ছিলেন বেশিরভাগই । সর্বক্ষণ ছিলেন কলকাতা হলদিয়া বন্দরের ভারতীয় মজদুর সংঘ সাধারণ সম্পাদক প্রদীপ বিজলী। উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টি তমলুক সাংগঠনিক কমিটির সভাপতি নবারুণ নায়েক, হলদিয়ার বিধায়িকা তাপসী মন্ডল, শ্যামল মাইতি, হলদিয়ার শ্রমিক নেতা দিলীপ বর্মন, মহিলা নেত্রী গার্গী মুখার্জি প্রমূখ। মন্ত্রীর চায়ে আড্ডায় কোনও সাধারণ মানুষ যোগ দিলেন না, কর্মী নেতাদের নিয়েই করতে হল চায়ে পে আড্ডা। মন্ত্রীর আড্ডা এড়িয়ে গেলেন মর্নিং ওয়াকে আসা লোকজন। চায়ে আড্ডায় তৃণমূলের সমালোচনা ছাড়া কিছুই ছিল না।




No comments