Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং !! হলদিয়া পৌরসভার পৌর পারিষদ হিসেবে শপথ নিলেন গোপাল চন্দ্র দাস

হলদিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান এবং পৌর পরিষদ গঠন হলো। চেয়ারম্যানের সুধাংশু শেখর মন্ডল ভাইস চেয়ারম্যান এবং পৌর পরিষদ গোপাল দাস নাম প্রস্তাব করলেন। আজকে নারায়ণ চন্দ্র প্রামাণিক এবং গোপাল দাস কে দুজন কে শপথ বাক্য পাঠ করান চেয়া…

 




হলদিয়া পৌরসভার ভাইস চেয়ারম্যান এবং পৌর পরিষদ গঠন হলো। চেয়ারম্যানের সুধাংশু শেখর মন্ডল ভাইস চেয়ারম্যান এবং পৌর পরিষদ গোপাল দাস নাম প্রস্তাব করলেন। আজকে নারায়ণ চন্দ্র প্রামাণিক এবং গোপাল দাস কে দুজন কে শপথ বাক্য পাঠ করান চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল।20নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর  গোপালচন্দ্র দাস আজ থেকে নুতন অধ‍্যয় সূচনা হলো, প্রসঙ্গত ২০১২ সালে হলদিয়া পৌরসভা নির্বাচনে বামফ্রন্টের বোর্ড গঠন হয়েছিল সেই সময় গোপাল চন্দ্র দাস কাউন্সিলর হিসেবে শপথ নিয়েছিলেন ।২০১৫ সালে অনাস্থায় মা মাটি মানুষের সরকার তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান দেবপ্রসাদ মন্ডল এবং ভাইস চেয়ারম্যান গোপাল দাসের নাম প্রস্তাব হয়েছিল ।২০১৭ সালের নির্বাচনে গোপাল চন্দ্র দাস নির্বাচিত হলেও তাকে সাধারণ কাউন্সিলর হিসেবে ছিলেন। 


গত১৫ ই জানুয়ারি শ্যামল কুমার আদক পদত্যাগ করা হলদিয়া পৌরসভার পৌর ভেঙে যায়। ৫ই ফেব্রুয়ারি চেয়ারম্যান নির্বাচিত হলেন সুধাংশু শেখর মন্ডল আজ ৯ ই ফেব্রুয়ারি ২০২১ চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নারায়ণ চন্দ্র প্রামাণিক ভাইস চেয়ারম্যান এবং ২০ নম্বর ওয়ার্ডের গোপাল চন্দ্র দাসকে পৌর পরিষদের সদস্য হিসেবে নাম প্রস্তাব করলেন ।হলদিয়া পৌরসভার চেয়ারম্যান-ইন-কাউন্সিল হিসেবে আজ শপথ নিয়ে বললেন মা মাটি মানুষের সরকারের জনমুখি প্রকল্প গুলি কে বাস্তবায়িত করা হলদিয়া পৌরসভার অন্যান্য ওয়ার্ডের মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক রেখে মা মাটি মানুষের সরকারের জনমুখী প্রকল্পকে আরো সুনির্দিষ্টভাবে মানুষের কাছে পৌছে দেওয়াই হবে আমার লক্ষ্য।





No comments