Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়না থানায় পালিত হলো আন্তর্জাতিক জলাভূমি দিবস

পূর্ব মেদিনীপুর জেলার ময়না গড়ে। ময়না থানা এলাকায় সবুজ বাচাও মঞ্চের উদ্যোগে জলাভূমি দিবস পালিত হয়। সকালে মাইক প্রচার এবং মোটরসাইকেল মিছিলের মধ্য দিয়ে আজকের দিনটি পালিত হয় এবং বৃক্ষপ্রেমী দিলীপ কুমার পাত্র ময়না থানার ভারপ্র…

 




পূর্ব মেদিনীপুর জেলার ময়না গড়ে। ময়না থানা এলাকায় সবুজ বাচাও মঞ্চের উদ্যোগে জলাভূমি দিবস পালিত হয়। সকালে মাইক প্রচার এবং মোটরসাইকেল মিছিলের মধ্য দিয়ে আজকের দিনটি পালিত হয় এবং বৃক্ষপ্রেমী দিলীপ কুমার পাত্র ময়না থানার ভারপ্রাপ্ত অফিসারের হাতে চারাগাছ তুলে দিলেন। ময়নাগড় এলাকায় জলাভূমি।পরিযায়ী পাখির আবাসস্থল থাকলে পরের জমি।


জল পদ্ম পানিফল মৎস্যচাষ জলাভূমি বন্ধের সর্বনাশ।গাছকেটে জলাভূমি ভরাট করে বড় বড় বিল্ডিং তৈরি হচ্ছে ।তার ফলে দূষণ আরো বেশি বেড়ে চলছে। বৃক্ষপ্রেমী দিলীপ কুমার পাত্র পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় নিজে উদ্যোগে চারা গাছ বিতরণ করছেন এবং লাগাচ্ছেন এবং তার নিজ উদ্যোগে বিভিন্ন জায়গায় প্রচার এবং বিভিন্ন  পুস্তকের মধ্য দিয়ে সবুজ বাঁচাও এই শ্লোগানকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজ আন্তর্জাতিক জলাভূমি  দিবসে এলাকার মানুষের হাতে যেমন চারা গাছ তুলে দিলেন। ময়না থানার ভারপ্রাপ্ত অফিসারের হাতে ও চারা গাছ তুলে দিলেন এবং আজকের দিনে সবুজ বাঁচাও কমিটির উদ্যোগে চারা গাছ বিতরণ এবং মাইক প্রচার এর মধ্য দিয়ে জলাভূমি সংরক্ষণের জন্য শামিল হওয়ার আহ্বান জানালেন।



No comments