Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া সিটি সেন্টারের সেক্যুলার ফন্টের উদ্যোগে জনসভায় বেলুড় মঠ স্বামী পরমানন্দ মহারাজ

অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশন সহ বিভিন্ন অরাজনৈতিক সংগঠনের উদ্যোগে বিধানসভা নির্বাচনে রাজনৈতিক মঞ্চ হিসেবে কলিকাতা একত্রিত হয়ে তৈরি হয়েছিল সেক্যুলার ফ্রন্ট। তার উদ্যোগে বিভিন্ন জায়গায় সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে যার মূল বক্তা…

 





অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশন সহ বিভিন্ন অরাজনৈতিক সংগঠনের উদ্যোগে বিধানসভা নির্বাচনে রাজনৈতিক মঞ্চ হিসেবে কলিকাতা একত্রিত হয়ে তৈরি হয়েছিল সেক্যুলার ফ্রন্ট। তার উদ্যোগে বিভিন্ন জায়গায় সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে যার মূল বক্তা অল ইন্ডিয়া অ্যাসোসিয়েশন সর্বভারতীয় সম্পাদক সৈয়দ রুহুল আমিন । তিনি সেক্যুলার ফ্রন্টের চেয়ারম্যান তিনি বলেন আমরা বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক দলের  কাজকর্ম দেখেছি । আমরা ৩৪ বছর সিপিআইএমকে দেখেছি। আমরা দশ বছর তৃণমূল কংগ্রেস মা মাটি মানুষের সরকার কে দেখেছি। আবার কেন্দ্রে ভারতীয় জনতা পার্টি বিজেপি সরকার কে আমরা দেখছি। আসন্ন বিধানসভা নির্বাচনে আমরা আমাদের ভোট আমাদের জন্যই দরকার। এই স্লোগানকে সামনে রেখে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় ইউএস এফ উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হল।  শিল্পশহর হলদিয়া সিটি সেন্টার হলদিয়া পৌরসভা ১৫ নং ওয়ার্ডের মধ্যেই ইউএসএফ সংগঠনের সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সদস্য, উপস্থিত ছিলেন বিষ্ণুপদ পন্ডা সর্বভারতীয় সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আমিন সভায় সঞ্চালনা করেন হলদিয়া সিটি সেন্টার ইউনিট জেলা ও রাজ্য কমিটির সদস্য শেখ সেলিম। সৈয়দ রুহুল আমিন বলেন আমরা হলদিয়া বিভিন্ন গেটে আমাদের সংগঠনের কর্মীদের কে নিয়োগ করব। কোনভাবেই সাধারণ মানুষ যাতে কর্মচ্যুত না হয় এবং হলদিয়া থেকে তোলাবাজি করে অন্যত্র না যায়। সেজন্যই আমরা সজাগ দৃষ্টি রাখব ।সভায় মহিলাদের এগিয়ে আসার আহ্বান জানালেন বেলুড় মঠের স্বামী পরমানন্দ মহারাজ তিনি বলেন মাতৃ শক্তিকে জাগ্রত করতে হবে। তাই মায়েদেরকে এগিয়ে আসতে হবে। উদাহরণ দিয়ে বললেন একজন মা যে কাজ করতে পারে একশত যুবক ১০ঘন্টায় সে কাজ করতে পারে না। তাই মায়ের কে এগিয়ে আসতে হবে। উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া মাইনোরিটি কেন্দ্রীয় কমিটির সদস্য ডাক্তার তিমির বরন সিনহা, তাই ভারতবর্ষের কৃষি বিল সেই কৃষি বিল প্রত্যাহার এবং আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে সুন্দর একটি দল প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে আমাদের এগোতে হবে।






No comments