Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃনমূলের পাঁচ পয়সার নেতাদের ভয় পায়না শুভেন্দু অধিকারী

পাঁচ পয়সার নেতারা, যাদের হাতে খড়ি দিয়েছিলাম। কেউ বিজেপির কর্মসূচিতে গেলে আজ তাঁরা হুমকি দিচ্ছে প্রকল্পের টাকা আটকে দেওয়া হবে।এদের ভয় পাবেন না। আগামী মে মাসের ১৫ তারিখের পর ওরা কেউ থাকবে না।" পিছাবনির সভা থেকে ফের তৃণমূল …

 




পাঁচ পয়সার নেতারা, যাদের হাতে খড়ি দিয়েছিলাম। কেউ বিজেপির কর্মসূচিতে গেলে আজ তাঁরা হুমকি দিচ্ছে প্রকল্পের টাকা আটকে দেওয়া হবে।এদের ভয় পাবেন না। আগামী মে মাসের ১৫ তারিখের পর ওরা কেউ থাকবে না।" পিছাবনির সভা থেকে ফের তৃণমূল নেতাদের তোপ দাগলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার পরিবর্তন যাত্রা সোমবার পটাশপুর বিধানসভা কেন্দ্র থেকে শুরু হয়েছে।সেই যাত্রা এগরা ও রামনগর বিধানসভা ঘুরে আজ বুধবার দক্ষিন কাঁথি বিধানসভা এলাকায় ঢোকার মুখে পিছাবনিতে সভা হয় ।সেই সভায় শুভেন্দু অধিকারী ছাড়াও বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী,সৌমেন্দু অধিকারী,অসীম মিশ্র,নবীন প্রধান প্রমুখরা উপস্থিত ছিলেন।
পিছাবনীর সভা থেকে  একাধিক ইস্যুতে রাজ্যের বিরুদ্ধে সুর চড়ান শুভেন্দু অধিকারী। তিনি বলেন আমফানের  ত্রাণ থেকে রেশন, সমস্ত বিষয়েই তৃনমূল  সরকারের আমলে  দুর্নীতি হয়েছে। ২০২১ সালে বিজেপি রাজ্যের ক্ষমতায় এলে এর থেকে রাজ্যের মানুষের মুক্তি ঘটবে বলে দাবি করেছেন শুভেন্দু ।বলেন কেন্দ্রে মোদী সরকার আর রাজ্যে ক্ষমতাসীন বিজেপি মানেই ডবল ইঞ্জিনের উন্নয়ন পাবে রাজ্যের মানুষ।তখন দুই হাতে লাড্ডু।বলেন গত ২০০৬ সালে আপনাদের আশির্বাদে দক্ষিন কাঁথি থেকে প্রথমবার  বিধায়ক নির্বাচিত হয়েছিলাম।আপনাদের মনে প্রশ্ন আছে ২১ বছর পর কেন দল বদল করলাম তা রাজ্যের বিভিন্ন প্রান্তে তুলে ধরেছি।এই কাটমানি-চোরের সরকার এর বদল ঘটাতে হবে ।চলুন আজ থেকেই সেই শপথ নেই ।নির্বাচন ঘোষনা হলে আবার আসবো।ভয় পাবেন না ।বলেন বহু মানুষের কাছে প্রশ্ন দুর্নীতিবাজ তৃনমূল নেতাদের বিজেপিতে নেওয়া হবে কিনা ।আপনাদের স্পষ্ট জানাচ্ছি আমফানের ত্রাণ যারা চুরি করছে, তাদের কোনওভাবেই বিজেপিতে নেওয়া হবে না।  এই সভার পরে সুসজ্জিত মিছিল কাঁথি শহরের উপর দিয়ে উত্তর কাঁথি বিধানসভা কেন্দ্রের দিকে এগিয়ে যায়।কেন্দ্রীয় মন্ত্রী প্রতাপ চন্দ্র ষড়ঙ্গী,শুভেন্দু অধিকারীকে নিয়ে উত্তর কাঁথির নাচিন্দায় একটি পথসভার পর খেজুরী বিধানসভা কেন্দ্রের দিকে এগিয়ে যাবে এই পরিবর্তন যাত্রা মিছিল।

No comments