Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহর বিধায়িকা বাড়িতে বোমের আওয়াজ কেঁপে উঠল এলাকা চাঞ্চল্য কর

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া দুর্গাচকে হলদিয়া বিধায়কের বাড়ি লক্ষ্য  করে বোমা নিক্ষেপ বলে অভিযোগ।বোমাবাজির আওয়াজে কেঁপে উঠল হলদিয়ার বিধায়কের বাড়ি । হলদিয়ার বিধায়িকাসম্প্রতিক কয়েকদিন আগেই ভারতীয় জনতা পার্টিতে …

 





পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া দুর্গাচকে হলদিয়া বিধায়কের বাড়ি লক্ষ্য  করে বোমা নিক্ষেপ বলে অভিযোগ।বোমাবাজির আওয়াজে কেঁপে উঠল হলদিয়ার বিধায়কের বাড়ি । হলদিয়ার বিধায়িকাসম্প্রতিক কয়েকদিন আগেই ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছেন। তাপসী মন্ডল বলেন  গতকাল গভীর রাত্রে বোমাবাজি হয় এবং সেই বোমের আওয়াজে কেঁপে ওঠে তার বাড়ি। সকালে দরজা খুলে দেখে বাড়ির সামনেই বোম্বের  বারুদ চারদিকে ছিটকে পড়েছে এবং দুটি  তাজা বোমা পড়ে রয়েছে। পুলিশকে কাপড় দিয়ে ঘটনাস্থলে দুর্গাচক থানার পুলিশ দুটি বোম  নিষ্ক্রয় করে নিয়ে যায়।বিধায়িকা অভিযোগ করেন এর আগে তিনি বামফ্রন্টের প্রার্থীরা নির্বাচিত হওয়ার পর এই তৃণমূল কংগ্রেস বারেবারে তাকে আক্রমণ করেছেন। তার বাড়িতে বোম ফেলে ছিলেন বর্তমানে তিনি ভারতীয় জনতা পার্টি-বিজেপি যোগদান করেছেন।  প্রতিহিংসার নেওয়ার জন্যই বিজেপি কর্মীদের মনোবল কমানোর জন্যই তৃণমূল কংগ্রেস এই ধরনের বোম বাজি করেছে।তাপসীর দাবি, আগেও একাধিক বার তৃণমূল তাঁর বাড়িতে বোমা মেরেছে। বাড়ি ভাঙচুর করেছে। তাঁর স্বামীকে বেশ কয়েকটি মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলেও অভিযোগ করেছেন হলদিয়ার বিধায়ক। তবে বিজেপিতে যোগ দেওয়ার পর এটাই প্রথম হামলা বলে দাবি তাপসীর। এ ভাবে ভয় দেখিয়ে তাঁকে রাজনীতি থেকে দূরে সরানো যাবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তাপসী।

যদিও স্থানীয় তৃণমূল নেতা তাপস কুমার মাইতি তাঁর দলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সরাসরি অস্বীকার করেছেন।তাপস বাবু বলেছেন, “তাপসীর এলাকায় কোনও জনপ্রিয়তা নেই। তৃণমূল কখনও বোমাবাজি করে না। নিজেকে জনপ্রিয় করে তুলতেই নিজেদের জমিয়ে রাখা বোমা ফাটানো হচ্ছে। মানুষ দল বেঁধে তৃণমূলের শিবিরে যাচ্ছেন, এটা দেখেই ভয় পেয়ে যাচ্ছে বিজেপি।” তৃণমূল কংগ্রেস জেলা নেতৃত্ব তাপস বাবু আরও বললেন তৃণমূল কংগ্রেস এই ধরণের ন্যাক্কারজনক কাজ করেনা। এই ধরনের ঘটনা দুঃখ জনক। তবে এই ধরনের ঘটনা ঘটিয়েছে নতুন এবং পুরাতন বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলে তিনি জানান।

No comments