Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রাম পল্লী উৎসব কমিটির আয়োজনে ৩৭ জোড়া দম্পতির গণবিবাহ

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম পল্লী উৎসব কমিটির অায়োজনে ৩৭ জোড়া দম্পতির গণবিবাহ সম্পন্ন হয়। জননেত্রী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেক দম্পত্তির জন্য দুটি ঘড়ি ও শাড়ী সহ শুভকামনা পত্র পাঠান।১৯ জোড়া হিন্দু দম্পতি ও ১৮ …

 




পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম পল্লী উৎসব কমিটির অায়োজনে ৩৭ জোড়া দম্পতির গণবিবাহ সম্পন্ন হয়। জননেত্রী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেক দম্পত্তির জন্য দুটি ঘড়ি ও শাড়ী সহ শুভকামনা পত্র পাঠান।১৯ জোড়া হিন্দু দম্পতি ও ১৮ জোড়া মুসলিম দম্পতি কে অাশীর্বাদ জ্ঞাপক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অায়োজক তথা সহকারী সভাধিপতি সেক সুপিয়ান।


নবদম্পতি দের শুভকামনা জানিয়ে বক্তব্য রাখেন রাজ্য সরকারের শ্রম মন্ত্রী পূর্ণেন্দু বসু, স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, বিধায়ক স্মিতা বক্সী,প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, স্বদেশ দাস, পীযূষ ভূঞ্যা,সোয়েম কাজী,সেক খুশনবী প্রমুখ নেতৃবৃন্দ। প্রত্যেক দম্পতি কে ৭০ হাজার টাকা মূল্যের উপহার সামগ্রী প্রদান করা হয়। রাজ্যের মন্ত্রী পূর্ণেন্দু বসু বলেন নন্দীগ্রাম ভূমি অান্দোলনের মাটি অাজ ধন্য হল নবদম্পতির মিলন যাত্রার  মধ্য দিয়ে। চন্দ্রিমা ভট্টাচার্য রাজ্যের সব মানুষের জন্য স্বাস্থ্য সাথী প্রকল্পের সুযোগ সুবিধা প্রাপ্তি সুনিশ্চিত করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানান। নবদম্পতি দের স্বাস্থ্য সাথী প্রকল্পের সুযোগ সুবিধা নেওয়ার অাহ্বান জানান। প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সক্রিয় নেতৃত্বে নন্দীগ্রাম গণঅান্দোলনের সফল ভূমিতে গণ বিবাহের অাসর থেকেই জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়যাত্রার ধ্বনি প্রতিফলিত হল। নন্দীগ্রামের মাটি থেকেই অাগামী দিনে বাংলা র মুখ্যমন্ত্রীর বিজয় সূচিত হবে বলে অভিমত প্রকাশ করেন মামুদ হোসেন।



No comments