Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথি থানার আইসি'র বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে অভিযোগ করলেন শুভেন্দু অধিকারীর আইনজীবী

উত্তরকাঁথির দেশপ্রাণ ব্লকে সভা করে বাড়ি ফেরা বিজেপি কর্মীদের ওপরে হামলা চালানো হয় কাঁথির বসন্তিয়া এলাকায়,মুকুন্দপুর এলাকায় বাস ভাঙচুর করা হয়। গোটা ঘটনায় নীরব দর্শকের ভুমিকা পালন করেছে কাঁথি থানার পুলিশ। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ…

 





উত্তরকাঁথির দেশপ্রাণ ব্লকে সভা করে বাড়ি ফেরা বিজেপি কর্মীদের ওপরে হামলা চালানো হয় কাঁথির বসন্তিয়া এলাকায়,মুকুন্দপুর এলাকায় বাস ভাঙচুর করা হয়। গোটা ঘটনায় নীরব দর্শকের ভুমিকা পালন করেছে কাঁথি থানার পুলিশ। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে কাঁথি থানার আইসি'র বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী।গত রাতে কাঁথি থানায় এমনই একটি অভিযোগ (নং ২/২১ তাং ৪/১/২০২১) জমা করেছেন শুভেন্দুর আইনজীবি অনির্বাণ চক্রবর্তী। শুভেন্দু ঘনিষ্ট নেতা কনিস্ক পন্ডা আইনজীবী মারফত এই অভিযোগ জানিয়েছেন বলে সূত্রের খবর। এই অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, ৩ জানুয়ারী যে জায়গায় শুভেন্দুর সভা ছিল সেই একই জায়গায় একই সময়ে তৃণমূলকেও মিটিং মিছিল করার অনুমতি দিয়ে ঝামেলায় মদত দিয়েছিল পুলিশ।সেখানে আরও উল্লেখ করা হয়েছে, তৃণমূল নেতা তরুণ জানার নেতৃত্বে তৃণমূলের লোকজন শুভেন্দুর পথ আটকে ঝামেলা পাকাতে চেষ্টা করেছিল। সেই সঙ্গে বিজেপি কর্মীরা সভা সেরে ফেরার সময় তাঁদের একাধিক  গাড়ি, মোটর বাইক, মাইক প্রভৃতিতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। আহত হয়েছেন একাধিক পুরুষ, মহিলা বিজেপি কর্মী। আর এই গোটা সময়ে পুলিশ সক্রিয় ভূমিকা নেয়নি বলেই অভিযোগ শুভেন্দুর আইনজীবির।

শুভেন্দুর আইনজীবি তাঁর চিঠির শেষ পর্যায়ে কাঁথি থানার আইসিকে হুঁশিয়ারি দিয়ে লিখেছেন, গোটা ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে। অন্যথায় আইসির বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।


No comments