Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! পূর্ব মেদিনীপুরে রাজ্যপাল জগদীপ ধনকড়

পূর্ব মেদিনীপুর সফরে আসছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সঙ্গে থাকছেন তাঁর স্ত্রী সুদেশ ধনকড়।  নিজের ট্যুইটারে তাঁর পূর্ব মেদিনীপুর সফরের বিষয়ে জানিয়েছেন রাজ্যপাল। পূর্ব মেদিনীপুরের রাজনৈতিক পরিস্থিতি উত্তেজনাপূর্ণ রয়েছে। পটাশপুর, কাঁথি, …

 



পূর্ব মেদিনীপুর সফরে আসছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সঙ্গে থাকছেন তাঁর স্ত্রী সুদেশ ধনকড়।  নিজের ট্যুইটারে তাঁর পূর্ব মেদিনীপুর সফরের বিষয়ে জানিয়েছেন রাজ্যপাল। পূর্ব মেদিনীপুরের রাজনৈতিক পরিস্থিতি উত্তেজনাপূর্ণ রয়েছে। পটাশপুর, কাঁথি, রামনগর সহ একাধিক জায়গায় বিজেপির কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।সেই সঙ্গে  সোমবার ভুপতিনগর থানার বাজকুল কলেজে এবিভিপি সমর্থকরা হামলার মুখে পড়েছে বলেও অভিযোগ। যদিও তৃণমূল ছাত্রপরিষদের দাবী, বাজকুল কজেলে তান্ডব চালিয়েছে এবিভিপি সমর্থকরা। এমনকি বাইক পোড়ানো ও বোমাবাজির ঘটনাতেও এবিভিপি সমর্থকদের দিকে আঙুল তুলছে তৃণমূল ছাত্র পরিষদ।এরই পাশাপাশি পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগেও সরব হয়েছেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। তার আইনজীবি গতকালই কাঁথি থানার আইসি'কে নিষ্ক্রিয় থাকার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছেন।

এমনই এক পরিস্থিতিতে রাজ্যপাল জগদীপ ধনকড়ের পূর্ব মেদিনীপুর জেলা সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। 

রাজ্যপাল তাঁর ট্যুইটারে জানিয়েছেন, ৬ জানুয়ারী তিনি প্রথমে তমলুকের বর্গভীমা মন্দিরে যাবেন। সেখান থেকে আর্কিওলজিক্যাল মিউজিয়ামে যাবেন। এরপর বেলা ১.৩০টা নাগাদ তিনি কোলাঘাটের সার্কিট হাউসে সাংবাদিকদের মুখোমুখি হবেন বলে জানিয়েছেন।



No comments