Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেন্দ্র সরকারের নয়াকৃষি নীতি বাতিলের দাবিতে শ্রমিক কৃষক যৌথ পদযাত্রা

কেন্দ্রের নয়াকৃষি আইন বাতিল,শ্রমিকের স্বার্থবিরোধী শ্রমআইন বাতিলের দাবীতে এবং দিল্লিতে চলা কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে বামেদের উদ্যোগে শ্রমিক-কৃষক যৌথ পদযাত্রা হলো খড়্গপুর ১ নং ব্লকে।বৃহস্পতিবার খড়গপুর ১ নম্বর ব্লকের  চ…

 





কেন্দ্রের নয়াকৃষি আইন বাতিল,শ্রমিকের স্বার্থবিরোধী শ্রমআইন বাতিলের দাবীতে এবং দিল্লিতে চলা কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে বামেদের উদ্যোগে শ্রমিক-কৃষক যৌথ পদযাত্রা হলো খড়্গপুর ১ নং ব্লকে।

বৃহস্পতিবার খড়গপুর ১ নম্বর ব্লকের  চার নম্বর কলাইকুন্ডা অঞ্চলের মহেশপুর থেকে জগন্নাথপুর শ্রমিক ও কৃষকদের যৌথ পদযাত্রা অনুষ্ঠিত হয়। পদযাত্রাটি মহেশপুর থেকে শুরু হযকৃষ্ণনগর, কুঞ্জচক, জগন্নাথপুর এসে শেষ হয়। পদযাত্রাটি ছটি বুথ এলাকার প্রায় ৭ কিলোমিটার রাস্তা অতিক্রম করে।  পদযাত্রা টাটা মেটালিকস কারখানার গেটে এলে শ্রমিকরা সারিবদ্ধ ভাবে মিছিলকে অভিনন্দিত করে। মিছিল চলাকালে রাস্তার দু'পাশের মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। এদিনের পদযাত্রায় নেতৃত্ব দেন  কমল পলমল, দিলীপ সাউ, অশোক জানা, মাধব বাঁক, মাজেদ আলী, জাকির হোসেন, শাহজাহান আলী প্রমুখ নেতৃবৃন্দ।

এদিন একই সময়ে ব্লকের খেলার অঞ্চলে একটি অনুরূপ পদযাত্রা সংঘটিত হয়। পাশাপাশি এদিন বিকেলে বড়কলা অঞ্চলের ওয়ালিপুর থেকে শ্যামরাইপুর পর্যন্ত আর অনুরূপভাবে আর একটি পদযাত্রা সংঘটিত হয়।


No comments