Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুই কোম্পানীর ভাইপোর লড়াইতে মানুষের জীবন অতিষ্ট!এর থেকে মুক্তি চায় রাজ্যের মানুষ-সেলিম

পূর্ব মেদিনীপুর জেলা বাম কংগ্রেসের যৌথ উদ্যোগে কাঁথি সেন্টাল বাস স্ট্যান্ডে জনসভা।একটা কালীঘাটের টালি বাড়ি কোম্পানির ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। আরেকটা দিল্লির বিজেপির মোটা ভাইদের কোম্পানির ভাইপো শুভেন্দু অধিকারী । মঙ্গলবার পূর…

 




পূর্ব মেদিনীপুর জেলা বাম কংগ্রেসের যৌথ উদ্যোগে কাঁথি সেন্টাল বাস স্ট্যান্ডে জনসভা।একটা কালীঘাটের টালি বাড়ি কোম্পানির ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। আরেকটা দিল্লির বিজেপির মোটা ভাইদের কোম্পানির ভাইপো শুভেন্দু অধিকারী । মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির সেন্ট্রাল বাস স্ট্যান্ডে বাম-কংগ্রেসের দিল্লীতে আন্দোলনরত কৃষকদের সমর্থনে এবং কেন্দ্র সরকারের তিনটি কৃষক আইন বাতিলের দাবিতে অনুষ্ঠিত সভায় বলেন সিপিএমের পূর্ব মেদিনীপুর জেলা সিপিএমের সম্পাদক নিরঞ্জন সিহি।এই সভার আগে কাঁথি শহর জুড়ে বাম-কংগ্রেস সমর্থকদের পদযাত্রা হয় ।কয়েক হাজার মানুষের সেই পদযাত্রায় পা মেলান শুভঙ্কর ভট্টাচার্য,মহম্মদ সেলিম সহ স্থানীয় বাম কংগ্রেস নেতা আকতার আলি খান,ঝাড়েশ্বর বেরা,রীনা দাস প্রমুখ।

নিরঞ্জন সিহি বলেন গত ৪৪ বছরের রাজনীতিতে কাঁথি শহরে আমাদের সভায়,মিছিলে এতো লোক দেখিনি।এর থেকেই পরিষ্কার মানুষ এই অত্যাচারের হাত থেকে মুক্তি চায় ।বলেন শুভেন্দু ভাইপোর নেতৃত্বে এই জেলার বাম মনোভাবাপন্ন মানুষের উপরে যে অত্যাচার হয়েছে তার থেকে মুক্তি চায় এলাকার মানুষেরা।বলেন এলাকার বাসিন্দারা যানেন দল বদলালেও মানুষটা এক ।তাই এর বদল হবেনা।বরং একেই বদল ঘটাতে হবে ক্ষমতা থেকে ছুঁড়ে ফেলে ।



No comments