Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোণা আবহাওয়া কাটিয়ে হলদিয়া পৌরসভা উন্নয়নের জোর....

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/AVUddYdzI0A
করণা আবহাওয়া কাটিয়ে হলদিয়া পৌরসভা বিভিন্ন জায়গায় উন্নয়নমূলক কাজ তরান্নিত করার জন্য টেন্ডার আহ্বান করলেন। সেই অনুযায়ী কারনা আবহের মধ্যে যে সকল টেন্ডার গুলি করা ছিল তাঁর কাজ…


 


ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/AVUddYdzI0A


করণা আবহাওয়া কাটিয়ে হলদিয়া পৌরসভা বিভিন্ন জায়গায় উন্নয়নমূলক কাজ তরান্নিত করার জন্য টেন্ডার আহ্বান করলেন। সেই অনুযায়ী কারনা আবহের মধ্যে যে সকল টেন্ডার গুলি করা ছিল তাঁর কাজ দ্রুততার সঙ্গে শেষ করার জন্য পৌরসভার চেয়ারম্যান শ্যামল কুমার আদক বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরদের নির্দেশ দিলেন।

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডে খঞ্জনচক এমএইচ ক্যালভার্ট থেকে  লিংক রোড পিএইচপি ওভারহেড ওয়াটার লাইন পর্যন্ত ফেজ ১ খাল সংস্কারসহ কংক্রিট লাইনিং এর কাজ শুরু হয়েছে। সংস্কার কাজে অনুমোদন ন্যূনতম ১,৬৪,৪০,৩০৯ টাকা টেন্ডার হয়েছে। কাজ শুরু হয়েছে বলে জানালেন স্থানীয় কাউন্সিলর হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর নারায়ণ চন্দ্র প্রামাণিক। তিনি বলেন এই খাল সংস্কার হলে দুর্গাচক মঞ্জুশ্রী মার্কেট বিভিন্ন জায়গার বর্ষার সময় জল জমে যেত। এই খালটি সংস্কার হলে ঐ ধরনের আর জল জমার সম্ভাবনা থাকবে না। তিনি আরো বলেন খালেরধারে কংক্রিট ঢালাই করে দেওয়ার ফলে আর পলী জমার সম্ভাবনা থাকবে না।প্রসঙ্গত, হলদিয়া শিল্প এলাকা হওয়ার জন্য বিভিন্ন জায়গায় কারখানা এবং গোডাউন থাকার ফলে। জল সরবরাহ ব্যাঘাত ঘটে থাকে। আর বর্ষা হলেই এই মার্কেট এলাকা  জলে ডুবে যায় ।তবে হলদিয়া পৌরসভা এই খালটি সংস্কার করছেন সেজন্য আর অতটা এলাকায় জল জমার সম্ভাবনা থাকলেও না বলেই তিনি জানালেন।তিনি হলদিয়া পৌরসভার চেয়ারম্যান কে ধন্যবাদ জানিয়েছেন।


No comments