Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! কাঁথি পৌরসভার প্রশাসক পদ থেকে অপসারিত করা হল শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী কে|

কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌম্যেন্দু অধিকারীকে। তৃণমূল সূত্রে খবর, ২৯ শে ডিসেম্বর সন্ধ্যায় কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে অপসারিত করা হয়েছে দলের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সভাপ…

 



কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরানো হল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌম্যেন্দু অধিকারীকে। তৃণমূল সূত্রে খবর, ২৯ শে ডিসেম্বর সন্ধ্যায় কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে অপসারিত করা হয়েছে দলের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সভাপতি শিশির অধিকারীর কনিষ্ঠ পুত্র সৌম্যেন্দুকে। বিধিপূর্বক ওই নির্দেশ দিয়েছে রাজ্যের পুর ও নগরোন্নয়ন দফতর। 

সৌম্যেন্দুর দাবি, ওই নির্দেশ সংবলিত কোনও ই-মেল বা ফোন রাত পর্যন্ত পাননি তিনি। অপসারণের খবর পেয়ে তিনি ‘হতবাক’ । সৌম্যেন্দুর কথায়, ‘‘ আজ ২৯শে ডিসেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা ৬ টা পর্যন্ত পুরসভার অফিসে ছিলাম। তার পর বাড়ি ফিরে টিভি-তে আমাকে অপসারিত করার খবর দেখতে পাই।’’

 প্রসঙ্গত, সৌম্যেন্দু ছা়ড়াও শুভেন্দুর অপর ভাই দিব্যেন্দু এখনও তমলুকের তৃণমূল সাংসদ। শুভেন্দু-দিব্যেন্দু-সৌম্যেন্দুর বাবা শিশির অধিকারীও কাঁথির তৃণমূল সাংসদ।

তবে সৌম্যেন্দু নিজের অপসারণকে যে ভাবে ‘বিনা মেঘে বজ্রপাত’-এর মতো নিচ্ছেন, তা মানতে নারাজ জেলার তৃণমূল নেতারা। তাঁদের দাবি, দলের তরফে এই পদক্ষেপ ছিল নেহাত সময়ের অপেক্ষা। 


No comments