Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৬ শে নভেম্বর সারা ভারত ধর্মঘটের সমর্থনে মিছিলে সিপিআইএম জেলা সম্পাদক নিরঞ্জন সিঁহি

দশটি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন, ফেডারেশন সহ কৃষক,ক্ষেতমজুর গণ সংগঠনগুলির ডাকে ২৬ শে নভেম্বর দেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে আজ হলদিয়া বাসুদেবপুর শৈলেন দাস গুপ্ত ভবন থেকে হলদিয়া দূর্গা চক সুপারমার্কেট পর্যন্ত প্রায় 2000 (দুই হ…

 




দশটি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন, ফেডারেশন সহ কৃষক,ক্ষেতমজুর গণ সংগঠনগুলির ডাকে ২৬ শে নভেম্বর দেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে আজ হলদিয়া বাসুদেবপুর শৈলেন দাস গুপ্ত ভবন থেকে হলদিয়া দূর্গা চক সুপারমার্কেট পর্যন্ত প্রায় 2000 (দুই হাজার) কর্মীদের নিয়ে মিছিল অনুষ্ঠিত হয়। 

হলদিয়া রিজিওন্যাল কমিটির উদ্যোগে শ্রমিক, কৃষক ,ক্ষেতমজুর ,মহিলা যুব-ছাত্র সর্বস্তরের মানুষ জনের উপস্থিতিতে মিছিল হয়। উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার সম্পাদক সিপিআইএম নিরঞ্জন সিহি, কৃষক নেতা নির্মল জানা, সিআইডি রিজিওনাল কমিটির সাধারণ সম্পাদক দেবেশ আদক, সিপিআইএম জেলা কমিটির অন্যতম সদস্য অচিন্ত্য শাসমল ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন জেলা সম্পাদক পরিতোষ পট্টনায়েক সিআইটিইউ নেতৃত্ব কুনাল নন্দ প্রমূখ,আগামী ২৬ শে নভেম্বর  কেন্দ্রীয় শ্রমিক   সংগঠনগুলোর পক্ষ থেকে যে সাত দফা দাবির ভিত্তিতে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে তাকে সফল করে তুলতে সর্বস্তরে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানালেন।

শিল্প শহর হলদিয়া অনেকদিন পর এই লাল ঝান্ডা মিছিল, শিল্প শহর যেন আলাদা মেজাজে দেখতে পেল এলাকার মানুষ। আম্ফান ঘূর্ণিঝড় নিয়ে শাসকদলের সজন পোষণ নীতি মানুষ দেখেছেন আর তারই প্রতিবাদে এলাকা থেকে বহু মানুষ বেরিয়ে এসেছেন  বলেন সিআইটি ইউ জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য লক্ষীকান্ত সামন্ত।


No comments