Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে একাধিক শ্যামা পূজা উদ্বোধনে মন্ত্রী শুভেন্দু

মারন ভাইরাস করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে কালীপুজোর মণ্ডপ গুলোতে স্যানিটাইজার ও মাস্কের যথাযথ ব্যবস্থা রেখে ।প্রত্যেকেই দর্শনার্থীদের মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করে মন্ডপের  ভেতর প্রবেশ করাছেন ক্লাব সদস্যরা । সেই মণ্ডপে উদ…

 





মারন ভাইরাস করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে কালীপুজোর মণ্ডপ গুলোতে স্যানিটাইজার ও মাস্কের যথাযথ ব্যবস্থা রেখে ।প্রত্যেকেই দর্শনার্থীদের মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করে মন্ডপের  ভেতর প্রবেশ করাছেন ক্লাব সদস্যরা । সেই মণ্ডপে উদ্বোধন করলেন মন্ত্রীর শুভেন্দু।

প্রসঙ্গত,গত কয়েক মাস ধরে রাজ্য রাজনীতিতে তাঁকে নিয়ে জোর গুঞ্জন।গতকাল তাঁর বাড়িতে ছুটে গিয়েছিলেন তৃনমূলের পরামর্শদাতা ভোট প্রকৌশলী প্রশান্ত কিশোর।তার পরে সেই গুঞ্জন আরো বেড়েছে।এই আবহে  শুক্রবার সকালে নন্দীগ্রামের টাউন ক্লাব ও জোয়ার ভাটা স্পোটিং ক্লাবের  শ্যামা পূজার মণ্ডপ এর দ্বারোঘাটন করলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের পরিবহন,সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এছাড়াও

নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের উপর জোয়ার ভাটা স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে দুস্থদের শীতবস্ত্র তুলে দেন মন্ত্রী শুভেন্দু অধিকারী।এরপর শ্যামা মায়ের মন্ডপের ফিতে কেটে, প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে মন্ডপের দ্বার উদঘাটন করেন।

এই অনুষ্ঠান গুলিতে কোন রাজনৈতিক মন্তব্য করেননি শুভেন্দু অধিকারী।রাজ্যের মন্ত্রী এই উদ্বোধন অনুষ্ঠান মঞ্চ থেকে বারে বারে সবাইকে করোনা সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে কলকাতা উচ্চ আদালতের নির্দেশকে সম্মান জানানোর আহ্বান জানিয়েছেন।তিনি বলেন আমি আপনাদের কাছে শুভেচ্ছা জ্ঞাপন করতে এসেছি।  সকলেই আলোর উৎসবে মাতুন৷ কিন্তু নিষিদ্ধ শব্দবাজি থেকে দূরে থাকুন এবং করোনা স্বাস্থ্যবিধি মেনে চলুন।মন্ত্রী বলেন মহামারির প্রতিরোধে আপনারা প্রত্যেকে মাস্ক স্যানিটারিজ ব্যবহার করুন, যতদিন না ভ্যাকসিন আছে ততদিন এগুলি ব্যবহার মেনে চলুন।


No comments