Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ সমস্ত জল্পনার অবসান, রাজ্য মন্ত্রীসভা থেকে ইস্তফাই দিয়ে দিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/g86bxaWewoYঅবশেষে সমস্ত জল্পনার অবসান, রাজ্য মন্ত্রীসভা থেকে ইস্তফাই দিয়ে দিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি। তিনি তাঁর ইস্তফাপত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইতিমধ্যেই পাঠিয়ে…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/g86bxaWewoY

অবশেষে সমস্ত জল্পনার অবসান, রাজ্য মন্ত্রীসভা থেকে ইস্তফাই দিয়ে দিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি। তিনি তাঁর ইস্তফাপত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইতিমধ্যেই পাঠিয়ে দিয়েছেন।


সেই সঙ্গে চিঠিতে এও জানিয়েছেন তাঁর পদত্যাগপত্র দ্রুত গ্রহণ করা হোক। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন ই-মেল মারফৎ চিঠির প্রতিলিপি রাজ্যপাল জগদীপ ধনকড়কেও পাঠিয়েছেন। এছাড়া ওই চিঠিতে তিনি লেখেন ‘রাজ্যের মানুষের সেবা করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ’। এর আগে শুক্রবার সকালেই তিনি নিজের পাইলট কার ও সরকারি নিরাপত্তা ছেড়ে দেওয়ার কথা মৌখিকভাবে জানিয়েছিলেন জেলা প্রশাসনকে। অবশেষে রাজ্যের মন্ত্রীত্বও ছেড়ে দিলেন শাসকদলের এই বিদ্রোহী নেতা। তবে তিনি এখন বিজেপিতে যোগ দেন নাকি অন্য কোনও সিদ্ধান্ত নেন তার দিকে তাকিয়ে গোটা বাংলা।বৃহস্পতিবারই হুগলি রিভার ব্রিজ কমিশনার্সের (HRBC) চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুক্রবারও আরও বড় সিদ্ধান্ত নিলেন তিনি। রাজ্য সরকারের দেওয়া জেড ক্যাটাগরির নিরাপত্তা এবং পাইলট কার ছেড়ে দেন পরিবহণমন্ত্রী। ফলে তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা আরও জোরালো হতে শুরু করে। বেলা বাড়তেই সামনে এল তাঁর মন্ত্রীসভা ছাড়ার  সিদ্ধান্তের কথা।

No comments