Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় যুবক খুনে চাঞ্চল্য ছড়ালো শিল্প শহরে

মোবাইল চুরির ঘটনার জেরে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগে উত্তেজনা ছড়াল হলদিয়ার ভবানীপুর থানা এলাকায়। মৃত যুবককে নিজেদের দলের কর্মী বলে দাবি করেছে, স্থানীয় তৃণমূল নেতৃত্ব। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবি তুলছেন স্থানীয়রা। ভবান…

 





মোবাইল চুরির ঘটনার জেরে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগে উত্তেজনা ছড়াল হলদিয়ার ভবানীপুর থানা এলাকায়। মৃত যুবককে নিজেদের দলের কর্মী বলে দাবি করেছে, স্থানীয় তৃণমূল নেতৃত্ব। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবি তুলছেন স্থানীয়রা। ভবানীপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/_0hkqV3KKK4

মৃতের নাম সেখ আব্দুর রশিদ (২৪)। মৃতের স্ত্রীর রামুনা বিবি জানিয়েছেন, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় কিছু যুবক তাঁর স্বামীকে আগেও হেনস্থা করেছিল। রবিবার সন্ধ্যায় সেই একই ঘটনা নিয়ে আবারও তাঁর স্বামীকে ধরে তারা। কথা কাটাকাটির পর বেধড়ক মারধর করা হয় রশিদকে।

এর পর রশিদকে গুরুতর আহত অবস্থায় এক জঙ্গলে ফেলে পালায় অভিযুক্তরা। ঘটনাস্থলে পৌঁছন রসিদের স্ত্রী সহ আরও কয়েকজন। স্ত্রীকে কয়েকজনের নাম জানান রশিদ। ঘটনাস্থল থেকে রশিদকে উদ্ধার করে প্রথমে হলদিয়া মহকুমা হাসপাতাল ও পরে তমলুক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলেও রবিবার রাতেই তাঁর মৃত্যু হয়।


ঘটনার খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক ক্ষোভ তৈরি হয়। মৃতের বাড়ির কাছে জড়ো হন তাঁরা। পরে ভবানীপুর থানায় লিখিত অভযোগও দায়ের করা হয় মৃতের পরিবারের তরফ থেকে।


ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক তরজাও শুরু হয়ে গিয়েছে। মৃত যুবককে নিজের দলের কর্মী বলে দাবী করেছেন হলদিয়া শহর তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি আজগর আলী ও হলদিয়া শহর তৃনমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি অর্নব দেবনাথ। দুইজনে যৌথ ভাবে দাবি জানান। রশিদ তাঁদের অনুগামী ছিলেন। এলাকার যুব তৃণমূল কংগ্রেসের সর্বক্ষণের সঙ্গী ছিলেন রসিদ। গোটা ঘটনার তদন্ত চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন দুইজনে।

 ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/TA186UjBWOw

অভবানীপুর থানা সূত্রে জানা গিয়েছে, মৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। মৃতদেহের ময়না তদন্তের পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।উক্ত ঘটনার খবর শুনে ঘটনার স্থলে উপস্থিত হয়েছিলেন পূর্ব মেদিনীপুর জেলা তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি পার্থ সারথি মাইতি।তিনি মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানান।তিনি প্রশাসনকে ৭২ ঘন্টার মধ্যে দোষী ব্যক্তিদের গ্রেপতারের দাবি জানান। যদি প্রশাসণ ৭২ ঘন্টার মধ্যে দোষী ব্যক্তিদের গ্রেপতার না করে তাহলে আগামীদিনে মৃতের পরিবারের লোকজন কে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনে নামবেন।

No comments