Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৬ শে নভেম্বর সারাদেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে নন্দীগ্রাম- মিছিল

দশটি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন, ফেডারেশন সমূহ ও 12 ই জুলাই কমিটির ডাকে 26 শে নভেম্বর সারাদেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে নন্দীগ্রাম-1 ব্লক এর উদ্যোগে টেঙ্গুয়া মোড় থেকে মিছিল শুরু হয় নন্দীগ্রাম কলেজ, নন্দীগ্রাম বাসস্ট্যান্ড হয…

 





দশটি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন, ফেডারেশন সমূহ ও 12 ই জুলাই কমিটির ডাকে 26 শে নভেম্বর সারাদেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে নন্দীগ্রাম-1 ব্লক এর উদ্যোগে টেঙ্গুয়া মোড় থেকে মিছিল শুরু হয় নন্দীগ্রাম কলেজ, নন্দীগ্রাম বাসস্ট্যান্ড হয়ে হসপিটাল মোড়ে গিয়ে মিছিল শেষ হয় ও সভা সংগঠিত হয়। উপস্থিত ছিলেন পরিতোষ পট্টনায়েক, অমৃত মাইতি, রামহরি পাত্র, শেখ শহীদুল্লাহ, মহাদেব ভূঁইয়া, আব্দুল কোবির, অশোক জানা, পার্থ মণ্ডল।

 ৭ দফা দাবির ভিত্তিতে ১০টি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন, ফেডারেশন, ১২ ই জুলাই কমিটি সহ সংগঠনসমূহের যৌথ উদ্যোগে ২৬ শে নভেম্বর ধর্মঘটের সমর্থনে নন্দীগ্রাম-১ ব্লকের কনভেনশন অনুষ্ঠিত হয়। ধর্মঘট সফল করতে আগামী ১৭ ই নভেম্বর'২০ টেঙ্গুয়া থেকে নন্দীগ্রাম বাজার পর্যন্ত মহা মিছিলের প্রস্তুতি নিয়েও আলোচনা হয়। উপস্থিত ছিলেন গণ আন্দোলনের নেতৃত্ব পরিতোষ পট্টনায়েক, মহাদেব ভূঁইয়া সহ CITU পক্ষে রামহরি পত্র, শেখ শহীদুল্লাহ, শেখ সামাদ।AITUC পক্ষে অশোক জানা, আব্দুল কোবির UTUC পক্ষে মুগলেসুর রহমান।


No comments