Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ রাজ্যে সচিব ও জেলাশাসক পদে রদবদল

সোমবার জেলার জেলাশাসক ও সচিব পর্যায়েও কিছু রদবদল হয়েছে। বীরভূমের নতুন জেলাশাসক হলেন বিজয় ভারতী। তিনি পূর্ব বর্ধমানের জেলাশাসক ছিলেন। দার্জিলিঙের নতুন জেলাশাসক হলেন শশাঙ্ক শেঠি। তিনি ছিলেন রাজ্য কৃষি বিপনন নিগমের এমডি। দার্জিলিঙের…

 




সোমবার জেলার জেলাশাসক ও সচিব পর্যায়েও কিছু রদবদল হয়েছে। বীরভূমের নতুন জেলাশাসক হলেন বিজয় ভারতী। তিনি পূর্ব বর্ধমানের জেলাশাসক ছিলেন। দার্জিলিঙের নতুন জেলাশাসক হলেন শশাঙ্ক শেঠি। তিনি ছিলেন রাজ্য কৃষি বিপনন নিগমের এমডি। দার্জিলিঙের এখনকার জেলাশাসক এস পুন্নামবালমকে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের যুগ্ম সচিব করা হয়েছে।

উত্তর ২৪ পরগনার নতুন জেলাশাসক হলেন সুমিত গুপ্তা। তিনি রাজ্য শিল্প উন্নয়ন নিগমের এগজিকিউটিভ ডিরেক্টর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের যুগ্ম সচিব পদে ছিলেন। মৌমিতা গোদারা হলেন জলপাইগুড়ির জেলাশাসক। তিনি ছিলেন বীরভূমের। পূর্ব মেদিনীপুরের জেলাশাসক হয়েছেন বিভূ গোয়েল। তিনি নদীয়ার জেলাশাসক ছিলেন। জলপাইগুড়ির জেলাশাসক অভিষেক কুমার তিওয়ারিকে উচ্চশিক্ষা দপ্তরের যুগ্ম সচিব পদে নিয়ে আসা হয়েছে। পূর্ব বর্ধমানের নতুন জেলাশাসক হলেন মহম্মদ এনাউর রহমান। তিনি উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসক ছিলেন।

নদীয়ার জেলাশাসক হয়েছেন পার্থ ঘোষ। তিনি পূর্ব মেদিনীপুরে ছিলেন। পুরুলিয়ার নতুন জেলাশাসক হয়েছেন অভিষেক মুখার্জি। তিনি রাজ্য শিল্প উন্নয়ন নিগমের এগজিকিউটিভ ডিরেক্টর ছিলেন। পুরুলিয়ার জেলাশাসক রাহুল মজুমদার সিএমও–র যুগ্ম সচিব হলেন। উত্তর ২৪ পরগনার জেলাশাসক চৈতালী চক্রবর্তীকে স্বরাষ্ট্র এবং পার্বত্য বিষয়ক দপ্তরের বিশেষ সচিব করা হয়েছে। এছাড়াও সচিব পর্যায়ে কিছু রদবদল হয়েছে। পরিবেশ দপ্তরের প্রধান সচিব বিবেক কুমার রাজ্য মূল্যায়ন পর্ষদের চেয়ারম্যান পদের অতিরিক্ত দায়িত্ব সামলাবেন। অনগ্রসর শ্রেণী কল্যাণ দপ্তরের প্রধান সচিব এ সুব্বাইয়া মেদিনীপুর ডিভিশনের কমিশনারের অতিরিক্ত দায়িত্ব পেয়েছেন। রাজ্যের শিল্প ও বাণিজ্য সচিব, রাজ্য শিল্প উন্নয়ন নিগমের এমডি বন্দনা যাদব শিল্প পুনর্গঠন এবং সরকার পরিচালনাধীন শিল্প সংস্থাগুলির অতিরিক্ত দায়িত্ব সামলাবেন। শিল্প ও বাণিজ্য দপ্তরের বিভাগীয় সচিব পৃথা সরকার প্রেসিডেন্সি ডিভিশনের কমিশনার হিসেবে কাজ করবেন।


No comments