Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার জন্মদিন সরকারিভাবে ঘোষণার দাবি

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/4dPcjycWEhsপূর্ব মেদিনীপুরের হলদিয়া মহকুমা রিপোর্টার্স ক্লাবের সদস্যদের উদ্যোগে হলদিয়ার ৬১তম জন্মদিন পালিত হল রবিবার।এদিন সামাজিক দূরত্ব বজায় রেখে হলদিয়া সিটি সেন্টারের সামনে এক বিশেষ আলোচন…

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/4dPcjycWEhs

পূর্ব মেদিনীপুরের হলদিয়া মহকুমা রিপোর্টার্স ক্লাবের সদস্যদের উদ্যোগে হলদিয়ার ৬১তম জন্মদিন পালিত হল রবিবার।এদিন সামাজিক দূরত্ব বজায় রেখে হলদিয়া সিটি সেন্টারের সামনে এক বিশেষ আলোচনা সভার মধ‍্যদিয়ে যথাযথ মর্যাদায় এই দিনটি পালন করা হয়।পাশাপাশি এই দিনটিকে সরকারি ভাবে হলদিয়ার জন্মদিন হিসেবে ঘোষণা করার দাবি জানানো হয়।এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষক রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত ডঃ সুজন কুমার বালা তিনি বলেন সরকারি নথি এবং বিভিন্ন পত্র-পত্রিকা সরকারী তথ্য অনুযায়ী১৯৫৯ সালের ১লা নভেম্বর হলদিয়ার জন্মদিন, হলদিয়া পঞ্চায়েতের সহ সভাপতি তাপস মাইতি বলেন সব বিতর্ক বাদ দিয়ে সরকার বাহাদুর হলদিয়ার জন্মদিন  ঘোষণা করুক,হলদিয়া বন্দরকে স্বশাসিত সংস্থা এবং বন্দরের রূপকার সতীশচন্দ্র সামন্ত নামে বন্দর করা হোক,হলদিয়া বন্দরের কর্মচারী প্রদীপ বিজলী বলেন আমরাও ইউনিয়নের পক্ষ থেকে জাহাজ মন্ত্রককে আবেদন করব হলদিয়ার জন্মদিন বিতরকের অবসান ঘটিয়ে সরকারিভাবে প্রকাশ করুক। সরকারি তথ্য অনুযায়ী ১লা নভেম্বর ১৯৫৯ হলদিয়ার জন্মদিন, ডাক্তার অমূল্যচরণ পাল, হলদিবানী পত্রিকার সম্পাদক অশোক কুমার আচার্য, রিপোর্টার্স ক্লাবের সম্পাদক দূর্গাপদ মিশ্র সহ অন্যান্য সাংবাদিকরা। সভার  আহ্বায়ক দূর্গাপদ মিশ্র বলেন হলদিয়া এ্যান্কারেজ চালু হলো ১লা নভেম্বর ১৯৫৯ হলদিয়া বন্দর ৬০ বছর পার হয়ে গেল! হলদিয়ার জন্মদিন আজও কেন সরকারিভাবে ঘোষিত হলো না।


হলদিয়া বন্দরে জাহাজ চালু হওয়া আর হলদিয়ার জন্মদিন এক জিনিস নয়। সরকার জাহাজ দপ্তর কলকাতা পোর্ট ট্রাস্ট এবং হলদিয়া ডক কমপ্লেক্স এই বিষয়টি গভীরভাবে ভাবুন।

সভায় সভাপতিত্ব করেন প্রাক্তন প্রধান শিক্ষক, বিশিষ্ট আইনজীবী, পূর্ব মেদিনীপুর জেলার ডিস্ট্রিক্ট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, হলদিয়া মহাকুমার রিপোর্টার্স ক্লাবের  সহ-সভাপতি শিল্পবন্দর পত্রিকার সম্পাদক বীরেন্দ্র নাথ মাইতি।


No comments