Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মদ দোকানের লাইসেন্স বাতিলের দাবিতে তমলুকে আবগারি ও জেলা শাসক দপ্তরে স্মারকলিপি

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমার মারিশদা থানার দেবেন্দ্র গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ধান্দালিবাড় মৌজায় একটি লাইসেন্সপ্রাপ্ত  মদ দোকানকে কেন্দ্র করে গত ২৮ সেপ্টেঃ মদ বিরোধী  আন্দোলনকারীদের উপর মদ দোকানের মালিক সহ তার ভাড়াটে গুন…

 









পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমার মারিশদা থানার দেবেন্দ্র গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ধান্দালিবাড় মৌজায় একটি লাইসেন্সপ্রাপ্ত  মদ দোকানকে কেন্দ্র করে গত ২৮ সেপ্টেঃ মদ বিরোধী  আন্দোলনকারীদের উপর মদ দোকানের মালিক সহ তার ভাড়াটে গুন্ডাবাহিনী যে আক্রমণ চালিয়েছিল, তার প্রতিবাদ জানিয়ে এবং এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে অবিলম্বে ওই মদ দোকানটির লাইসেন্স বাতিলের দাবিতে আজ দেবেন্দ্র ও ভাজাচাউলি অঞ্চল মদ বিরোধী নাগরিক কমিটির পক্ষ থেকে জেলার সুপারিনটেনডেন্ট যতন চন্দ্র মন্ডল এবং অতিরিক্ত জেলা শাসক(সাধারণ) সুদীপ সরকারকে ডেপুটেশন ও স্মারকলিপি পেশ করা হয়। প্রতিনিধিদলে ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা মদ ও মাদকদ্রব্য বিরোধী কমিটির সম্পাদক নারায়ন চন্দ্র নায়ক ও দেবেন্দ্র ও ভাজাচাউলি অঞ্চল মদ বিরোধী নাগরিক কমিটির নেতা পঞ্চানন দাস। 

 জেলা কমিটির আহবায়ক নারায়ণ চন্দ্র নায়ক বলেন, অবিলম্বে ওই ঘনজনবসতিপূর্ণ এলাকায় ঐ লাইসেন্স দেওয়া মদ দোকানের লাইসেন্স বাতিল করতে হবে। দ্রুত আবগারি দপ্তর তা না করলে এলাকায় আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দেন নারায়নবাবু।

অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) সুদীপ সরকার ও আবগারি দপ্তরের সুপারিনটেনডেন্ট যতন চন্দ্র মন্ডল প্রতিনিধিদলকে জানান, ইতিমধ্যে ঐ মদ দোকান বন্ধ করে দেওয়া হয়েছে।


No comments