Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ টাকা না দেওয়ায় পরিযায়ী শ্রমিক নাতির হাতে খুন দিদিমা

দাবি মত টাকা না দেওয়ায় মদ্যপ পরিযায়ী শ্রমিক নাতির হাতে খুন হতে হল দিদিমাকে।মৃতার নাম কামিনী দেবনাথ ( ৬৮)।নাতির হাতে দিদিমার শ্বাসরোধ করে খুনের চাঞ্চল্যক এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানা আলংগিরি এলাকায় ।জানা গেছে  ম…

 






দাবি মত টাকা না দেওয়ায় মদ্যপ পরিযায়ী শ্রমিক নাতির হাতে খুন হতে হল দিদিমাকে।মৃতার নাম কামিনী দেবনাথ ( ৬৮)।নাতির হাতে দিদিমার শ্বাসরোধ করে খুনের চাঞ্চল্যক এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানা আলংগিরি এলাকায় ।

জানা গেছে  মারণ ভাইরাস ক্রোনার প্রভাবে লগ ডাউনের জেরে নিজের কর্মস্থল থেকে বাড়ি ফিরে আসতে বাধ্য হয় রাজা । এর পরে থেকে মাঝেমধ্যে তাঁর দিদিমাকে টাকা দেওয়ার জন্য চাপ দিত রাজা। অভিযোগ গত  সন্ধ্যায় মদ খাওয়ার জন্য দিদিমাকে টাকা দেওয়ার জন্য চাপ দিতে থাকে এই যুবক। টাকা না পেয়ে দিদিমাকে মারধর করে গলায় গামছার ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করে এই পরিযায়ী শ্রমিক নাতি ।মৃতার নাম কামিনী দেবনাথ ( ৬৮)।জানা গেছে দিদিমাকে খুন করার পরে তাঁর মৃতদেহ বাড়ির একটা খাটের উপর শুইয়ে বাইরে থেকে দরজায় তালা মেরে পালিয়ে যায় রাজা দেবনাথ। পরে মদের ঠেকে তাঁর অসংলগ্ন কথাবার্তায় স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। তাঁরা সাথে সাথে স্থানীয় পঞ্চায়েত সদস্যকে খবর দেন। সেই পঞ্চায়েত সদস্য ও স্থানীয় কিছু মানুষ জন বৃদ্ধার বাড়ি গিয়ে তাঁকে উদ্ধার করে। সংজ্ঞাহীন অবস্থায় সেখান থেকে তাঁকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎস্যকেরা বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় পঞ্চায়েত সদস্য অজিত মাইতি জানিয়েছেন মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানোর পাশাপাশি তিনি এগরা থানায় একটি অভিযোগ দায়ের করেন ।পুলিশ ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত নাতিকে গ্রেপ্তার করে।  তাঁকে  কাঁথি মহকুমা আদালতে হাজির করে আদালত অভিযুক্ত নাতিকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে ।

স্থানীয়দের সুত্রে জানা গেছে বাড়ি ফিরে আসার কিছুদিন পর পকেটে টান পড়ে রাজা দেবনাথের।থেকেই মদ পানের জন্যে দিদিমার উপর চাপ দিয়ে টাকা নিতো এই যুবক।মারধরও করতো।এই নিয়ে পরিবারের বাকী সদস্য ও প্রতিবেশীরা বহুবার বোঝালেও কোন কাজ হয়নি।


No comments