Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর সমন্বয় সংস্থা ও হলদিয়া গান্ধী স্মৃতি রক্ষা সমিতির উদ্যোগে গান্ধীজী ও বিদ্যাসাগরের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন

জাতির জনক মহাত্মা গান্ধীর ১৫১তম জন্মদিন উপলক্ষে জাতীয় সড়ক ৪১ নম্বর গান্ধী মূর্তি পাদদেশে  পতাকা উত্তোলন ও গান্ধী মূর্তি তে মাল্যদান করা হয়। মূল অনুষ্ঠানটি হয় বাপুজী কুটিরে হলদিয়া উন্নয়ন পর্ষদের  পক্ষে উপস্থিত ছিলেন বিবেকানন…

 





জাতির জনক মহাত্মা গান্ধীর ১৫১তম জন্মদিন উপলক্ষে জাতীয় সড়ক ৪১ নম্বর গান্ধী মূর্তি পাদদেশে  পতাকা উত্তোলন ও গান্ধী মূর্তি তে মাল্যদান করা হয়। মূল অনুষ্ঠানটি হয় বাপুজী কুটিরে হলদিয়া উন্নয়ন পর্ষদের  পক্ষে উপস্থিত ছিলেন বিবেকানন্দ মোদী ।

 উপস্থিত ছিলেন সমিতির সম্পাদক অলোক দাস, জাতীয় শিক্ষক ও সমন্বয় সংস্থা র সম্পাদক ড:সুজন কুমার বালা, সম্পাদক শিল্প বন্দর বীরেন্দ্র নাথ মাইতি, সমিতির কার্যকরী সভাপতি শীতল প্রসাদ বিশ্বাস, সমিতির পক্ষ থেকে নির্মল ত্রিপাঠী, একাদশী মাইতি,মদন মোহন সেন। বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীদের সঙ্গীত পরিবেশিত হয়। মহাত্মা গান্ধী,বিদ্যাসাগর ও লাল বাহাদুর শাস্ত্রী বিষয়ে আলোচনা হয়। উপস্থিত ছিলেন সমিতির প্রায় ৬০জন সদস্য ও সদস্যা।

মেদিনীপুর সমন্বয় সংস্থা,, হলদিয়া ও গান্ধী স্মৃতি রক্ষা সমিতির উদ্যোগে গান্ধীজী ও বিদ্যাসাগরের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন। 


No comments