Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ নাতনিকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার দাদু

দশ বছরের নাতনিকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার হল প্রতিবেশীর দাদু। বৃহস্পতিবার রাতে এগরায় থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত পৌঢ় মানগোবিন্দ ঘোড়াইকে গ্রেফতার করে । তার বাড়ী এগরায় থানার কিসমত বাথুয়ারী গ্রামে। ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্…

 





দশ বছরের নাতনিকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার হল প্রতিবেশীর দাদু। বৃহস্পতিবার রাতে এগরায় থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত পৌঢ় মানগোবিন্দ ঘোড়াইকে গ্রেফতার করে । তার বাড়ী এগরায় থানার কিসমত বাথুয়ারী গ্রামে। ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

জানাগেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই দশ বছরের নাবালিকা বাড়িতে খেলছিল।ওই নাবালিকার বাবা ও মা বাড়িতে ছিলেন না। তখনই ওই নাবালিকাকে চকলেটের প্রলোভন দিয়ে বাড়িতে ঢুকে নাবালিকাকে ধর্ষন করে প্রতিবেশী দাদু মানগোবিন্দ বলে অভিযোগ। তারপরে নাবালিকার অসুস্থ হয়ে বাড়িতে পড়ে থাকে। অসুস্থ শিশুকন্যাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এগরায় মহকুমা হাসপাতালে ভর্তি করেন। এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে।

প্রকাশ্যের আসার পরেই এলাকায় বাসিন্দারা মানগোবিন্দ বাড়িতে চড়াও হয়। বৃদ্ধ উপর শুরু হয় গনপিটুনী। ঘটনার খবর পেয়ে হাজির হয় এগরায় থানার পুলিশ। উওেজিৎ জনতাকে শান্ত করে অভিযুক্ত পৌঢ় আটক করে থানায় নিয়ে আসে। রাতেই এগরা থানার ধর্ষিতা শিশুকন্যার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে ভিওিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।শুক্রবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন।


No comments