Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজঃ হলদিয়া ঝিকুরখালিতে নদীর তীরে মা ও মেয়েকে জ্যান্ত পুড়িয়ে মারা দোষী ফাঁসির দাবিতে বিক্ষোভ

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/LoKQo4k0Mps
এ বছরের১৮ ই ফেব্রুয়ারি পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ঝিকুরখালিতে হুগলি নদীর পাড়ে ভোর রাতে মা ও মেয়েকে জ্যান্ত পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্ত সেখ সাদ্দাম হোসেন সহ তিন সঙ্গীকে আজ হল…

 


ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/LoKQo4k0Mps


এ বছরের১৮ ই ফেব্রুয়ারি পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ঝিকুরখালিতে হুগলি নদীর পাড়ে ভোর রাতে মা ও মেয়েকে জ্যান্ত পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্ত সেখ সাদ্দাম হোসেন সহ তিন সঙ্গীকে আজ হলদিয়া মহকুমা আদালতে তোলা হয়। সাদ্দামকে মেদিনীপুর থেকে আনা হচ্ছে। হলদিয়া মহাকুমার চত্বর ছিল উত্তপ্ত এলাকার মহিলারা প্লাগার হাতে নিয়ে সাদ্দামের ফাঁসি দাবি জানান স্লোগান দেয়।আদালত চত্বর উত্তপ্ত থাকায় অনেক দেরিতে সাদ্দামকে আদালতে নিয়ে আসা হয় ।কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে। সাদ্দামকে নিয়ে আসার আগেই অন্যান্যদের কোর্টে আনা হয়। 

এদিকে এই অভিযুক্তদের ফাঁসির দাবিতে হলদিয়া মহকুমা আদালতের বাইরে বিক্ষোভে সামিল হয়েছে বিজেপি মহিলা মোর্চা Iসারাদিন ছিল হলদিয়া মহাকুমার আদালতে পুড়িয়ে মারা মা  ও মেয়ের খুনি দের ফাঁসি স্লোগান।

 এক নজরে____

 ১৮ফেব্রুয়ারি ভোর রাতে মা ও মেয়েকে খুনের পর ঝিকুরখালি ইটভাটা সংলগ্ন নদীচরে পেট্রল ঢেলে পুড়িয়ে দেওয়া হয়।  পুলিস এই ঘটনায় মূল অভিযুক্ত শেখ সাদ্দাম সহ চারজনকে গ্রেপ্তার করে। মায়ের নাম রমা দে ও মেয়ে রিয়া দে। তাদের বাড়ি ব্যারাকপুরে নরেশ চন্দ্র সরণীতে ভাড়ায় থাকত। সাদ্দামের সঙ্গে তাদের কলকাতার পাসপোর্ট অফিসে পরিচয় হয়। রিয়ার ডায়েরি থেকে পুলিস জানতে পারে, দুজনের সঙ্গে সাদ্দামের সম্পর্ক ছিল। তাদের দীঘা বেড়ানোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। হলদিয়ায় হাজরামোড়ে একটি বাড়ির দোতলায় মা ও মেয়ে ভাড়া থাকত। মা ও মেয়ে ১০লক্ষ টাকা চেয়ে ব্ল্যাকমেল করেছিল বলে অভিযোগ।২৭ ফেব্রুয়ারি দ্বিতীয়বার ফরেনসিক টিম এসে নমুনা সংগ্রহ করে। হলদিয়ার পুলিস ব্যারাকপুরে গিয়ে প্রতিবেশীদের কাছে মা ও মেয়ের খোঁজ নেয়। তারা একসময় মহারাষ্ট্রে থাকত।

খুনের আগে চাউমিনের সঙ্গে মাদক মিশিয়ে মা ও মেয়েকে খুনিরা বেহুঁস করেছিল বলে অভিযোগ।  তারপর তারা শ্বাসরোধ করে খুন করে গাড়িতে করে নিয়ে গিয়ে পোড়ায়। একথা পুলিসি জেরায় স্বীকার করেছে।

 ২০১৮ সালে মেয়ে রিয়ার সঙ্গে সাদ্দামের বিয়ে হয়। তার ম্যারেজ সার্টিফিকেট উদ্ধার করে পুলিস।

 রিয়া টিকটক ভিডিও এক্সপার্ট ছিল।৭মার্চ ঘটনার পুনর্নিমাণ করে পুলিস সাদ্দামকে নিয়ে।মে মাসে ৯০দিনের আগেই ঘটনার চার্জসিট জমা দেয় পুলিস।

No comments