Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৪৭ তম বাৎসরিক সাধারণ সভা সুতাহাটা হলদিয়া স্টেট গভমেন্ট এমপ্লয়ী কোপারেটিভ ক্রেডিট সোসাইটি লিমিটেড

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/sc5yCJYxjLYকরোণা ভাইরাসের যখন মানুষ আতঙ্কিত সরকারি নিয়ম মেনেই মানুষ অফিস কাছারি চলছে। ঠিক করোনা আবহের মধ্যে সুতাহাটা হলদিয়া স্টেট গভমেন্ট এমপ্লয়িজ অপারেটিভ ক্রেডিট কাম কনজিউমারস্ সোসাইটি…

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/sc5yCJYxjLY

করোণা ভাইরাসের যখন মানুষ আতঙ্কিত সরকারি নিয়ম মেনেই মানুষ অফিস কাছারি চলছে। ঠিক করোনা আবহের মধ্যে সুতাহাটা হলদিয়া স্টেট গভমেন্ট এমপ্লয়িজ অপারেটিভ ক্রেডিট কাম কনজিউমারস্ সোসাইটি লিমিটেডের৪৭ তম সাধারণ বাৎসরিক অধিবেশন হলদিয়া পৌরসভা বনফুল সভা অনুষ্ঠিত হয়।


সভার শুরুতেই পৌরসভা রবীন্দ্র-নজরুল এবং বি আর আম্বেদকরের মূর্তিতে মাল্যদান করার মধ্য দিয়ে।


পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ২০০১ তম জন্মবার্ষিকীতে সুতাহাটা হলদিয়া স্টেট গভমেন্ট কোপারেটিভ সোসাইটি লিমিটেড প্রদীপ প্রজ্জলন দিয়ে সভার কাজ শুরু হয়।

এবং ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শোক প্রস্তাব নিয়ে আসা হয় এবং এই সময়কালে যারা মারা গেছে তাদের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

 সোসাইটির উদ্যোগে বর্তমান মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক সোসাইটির সদস্যদের পরিবারের ছেলেমেয়েদের সম্বর্ধনা জ্ঞাপন করেন । এছাড়া সোসাইটি থেকে যারা অবসর নিয়েছেন সেই সকল অবসর প্রাপ্ত সদস্যদের সম্মান জানানো হয়।

 সোসাইটি সম্পাদক শ্যামল পট্টনায়েক বিগত এক বৎসর এর কাজের কর্মসূচি এবং আগামী দিনে কর্মসূচি প্রস্তাব আকারে রাখেন সম্পাদকীয় প্রতিবেদনের মধ্য দিয়ে। মাধ্যমিকে 85 শতাংশ এবং উচ্চমাধ্যমিকে 80% যারা নম্বর পাবেন তাদেরকে আগামী 2021 এবং 2022 দুই অর্থবর্ষে সম্বর্ধনা দেবেন। এবং 2023 এ সুবর্ণ জয়ন্তী বর্ষে। সোসাইটির কোনো ঘাটতি থাকবে না এটাই সভা থেকে অঙ্গীকারবদ্ধ হলেন। বিগত এবং আগামী দিনে বাজেট পেশ করেন কোষাধক্ষ্য বাবুলাল দাস। প্রতিবেদনে উল্লেখ 15 জন ডাইরেক্টর সরাসরি কমিটি গঠন হত। বর্তমানে সদস্য সংখ্যা এক হাজার ছাড়িয়ে যাওয়ার জন্য এরিয়া জোন হিসেবে ডেলিগেট এবং ডাইরেক্টর প্রক্রিয়া চলে এসেছে যা পশ্চিমবঙ্গের মধ্যে দ্বিতীয় একটি কোপারেটিভ সোসাইটি নাম উল্লেখ। তিনি আরো বলেন সোসাইটির সকল সদস্যকে তিনি ধন্যবাদ জানান এবং নিষ্ঠাবান কর্মচারীগণে মধ্যে ( ম্যানেজার) স্বপন কুমার খাটুয়া, সুমিতা দাস ও পলাশ মাইতি ডিএমডিসি কিশোর কুমার বিশ্বাস।

 ইতিমধ্যে সোসাইটির পক্ষ থেকে করোনা ভাইরাসে আতঙ্কে মানুষ যখন আতঙ্কিত সেই মানুষের সাহায্যার্থে জন্য অর্থ তুলে দিয়েছেন জেলাশাসকের হাতেই। আম্ফান ঘূর্ণিঝড়ের সোসাইটি দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং আগামী দিনে সোসাইটি চালানোর ক্ষেত্রে প্রায় ২২ দফা কর্মসূচি প্রস্তাব আকারে রাখেন এবং সেগুলি সভায় শতাধিক ডেলিগেট ডাইরেক্টর মধ্য করতালির মধ্যে দিয়ে গৃহীত হয়।মাধ্যমিকে প্রায় ২৭ জন এবং উচ্চমাধ্যমিকে ৩৪ জনকে সম্মান তুলে দেন।

 উপস্থিত ছিলেন হলদিয়া ফায়ার ব্রিগেডের ওসি নির্মল ন  স্ক

 এআই স্বপন কুমার চক্রবর্তী,সুতাহাটা ভিডিও আসিফ আনসারী, হলদিয়া বি এমএইচ ডাক্তার দিব্য জ্যোতি বাসু , হলদিয়া ডিএমডিসি কিশোর কুমার বিশ্বাস প্রমূখ। সভা পরিচালনা করেন সোসাইটির সভাপতি নটরাজ গিরি।

No comments