Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ সুতাহাটা প্রয়াস ওয়েলফেয়ার সোসাইটি "ও" জন ও শিক্ষণ সংস্থান উদ্যোগে হাতে কলমে কাজের ট্রেনিং শুরু

সুতাহাটা প্রয়াস ওয়েলফেয়ার সোসাইটি "ও" জন ও শিক্ষণ সংস্থান হলদিয়া পূর্ব মেদিনীপুর" উদ্যোগে মিনিস্ট্রি  অফ স্কিল  ডেভলপমেন্ট এন্ড এন্টারপ্রেনারশিপ, গভর্মেন্ট অফ ইন্ডিয়া নির্দেশিত "জেনারেল ডিউটি অ্যাসিস্ট্যা…

 





সুতাহাটা প্রয়াস ওয়েলফেয়ার সোসাইটি "ও" জন ও শিক্ষণ সংস্থান হলদিয়া পূর্ব মেদিনীপুর" উদ্যোগে মিনিস্ট্রি  অফ স্কিল  ডেভলপমেন্ট এন্ড এন্টারপ্রেনারশিপ, গভর্মেন্ট অফ ইন্ডিয়া নির্দেশিত "জেনারেল ডিউটি অ্যাসিস্ট্যান্ট " নামে ছয় মাসের কোর্স চালু হলো।শিক্ষাবর্ষ- 2020- 21।


 সুতাহাটার রাধাকান্ত চক্রবর্তীর বাড়িতে শুভ উদ্বোধন হল।  উদ্বোধন করলেন জন শিক্ষণ সংস্থার চেয়ারম্যান প্রাক্তন বিধায়ক নিত্যানন্দ বেরা । উপস্থিত ছিলেন কোঅর্ডিনেটর সুকান্ত বন্দ্যোপাধ্যায়, ট্রেনার ডক্টর সৌরভ পট্টনায়েক , ডক্টর প্রীতি খাটুয়া এবং প্রয়াস  ওয়েলফেয়ারের সম্পাদক  সুবিমল দাস এবং সমস্ত শিক্ষার্থীরা। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রয়াসের সভাপতি প্রীতি ভূষণ অধিকারী ।অনুষ্ঠানে সুবিমল  দাস সারা বছর ধরে কিভাবে  "প্রয়াস" মানুষের পাশে থাকেন তা তুলে ধরেছেন। এই ট্রেনিং শেষে ছাত্রছাত্রীরা যাতে কর্মসংস্থানের সুযোগ পায়  সেদিকে নজর রেখেই এই ট্রেনিং হচ্ছে।আপনাদের আশীর্বাদে প্রয়াস ওয়েলফেয়ার যাতে আরও সামনের দিকে এগোতে পারে তার জন্য আশীর্বাদ কামনা করছি।

No comments