Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যুৎ গ্রাহকদের তমলুকে বিক্ষোভ

সি ই এস সি'র ন্যায় ডব্লিউ.বি.এস.ই.ডি.সি.এল. এলাকায় লকডাউন পিরিয়ডে বিদ্যুৎ দপ্তরের পাঠানো অসঙ্গতিপূর্ণ বিল অবিলম্বে সংশোধন, লকডাউন সময়ে অন্তত ২০০ ইউনিট বিদ্যুৎ বিল মুকুব,জেলার বিভিন্ন স্হানে ঝুলে থাকা তার ও হেলে যাওয়া খুঁট…


 






সি ই এস সি'র ন্যায় ডব্লিউ.বি.এস.ই.ডি.সি.এল. এলাকায় লকডাউন পিরিয়ডে বিদ্যুৎ দপ্তরের পাঠানো অসঙ্গতিপূর্ণ বিল অবিলম্বে সংশোধন, লকডাউন সময়ে অন্তত ২০০ ইউনিট বিদ্যুৎ বিল মুকুব,জেলার বিভিন্ন স্হানে ঝুলে থাকা তার ও হেলে যাওয়া খুঁটি অবিলম্বে পরিবর্তন, বিদ্যুৎ আইন -২০০৩( সংশোধনী ২০২০)বাতিল সহ বিদ্যুৎ গ্রাহকদের ছয় দফা দাবিতে আজ বিদ্যুৎ গ্রাহক সংগঠন অ্যাবেকার পূর্ব মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে দপ্তরের রিজিওনাল ম্যানেজার শ্যামল কুমার হাজরার নিকট বিদ্যুৎ গ্রাহকদের এক প্রতিনিধিদল ডেপুটেশন ও স্মারকলিপি দেন। প্রতিনিধি দলে ছিলেন জেলা সভাপতি অধ্যাপক জয় মোহন পাল  ও অফিস সম্পাদক নারায়ণ চন্দ্র নায়ক,সুধীর মাইতি প্রমুখ। 

 বিক্ষোভ ডেপুটেশন উপলক্ষে বিদ্যুৎ গ্রাহকেরা বেশ কিছুক্ষন অফিস গেটে বিক্ষোভ প্রদর্শন করেন। বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা সম্পাদক প্রদীপ দাস। উনি উনার বক্তব্যে বলেন, অবিলম্বে অসঙ্গতিপূর্ণ বিল সংশোধন করা না হলে বিদ্যুৎ গ্রাহকরা কাস্টমার কেয়ার সেন্টারগুলিতে ঘেরাও আন্দোলনে নামতে বাধ্য হবে।

No comments