Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নারান্দা নিউ প্রাথমিক বিদ্যালয়ের মহাত্মা গান্ধীর ১৫১ তম জন্ম দিবস!শিক্ষারত্ন ভূষিত শিক্ষিকা শ্রীমতি দুর্গারানী দে

নারান্দা নিউ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষারত্ন সম্মাননা য় ভূষিত শিক্ষিকা শ্রীমতি দুর্গারানী দে  নিজ বিদ্যালয় সংলগ্ন পরিরেশে খেলার মাঠে উপস্থিত অভিভাবিকা এবং বিদ্যালয় সংলগ্ন নিকট পরিবেশের প্রাক্তন ছাত্রীদের লইয়া জাতির জনক মহাত্ম…

 




নারান্দা নিউ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষারত্ন সম্মাননা য় ভূষিত শিক্ষিকা শ্রীমতি দুর্গারানী দে  নিজ বিদ্যালয় সংলগ্ন পরিরেশে খেলার মাঠে উপস্থিত অভিভাবিকা এবং বিদ্যালয় সংলগ্ন নিকট পরিবেশের প্রাক্তন ছাত্রীদের লইয়া জাতির জনক মহাত্মা গান্ধীর ১৫১ তম জন্ম দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত করেন। গান্ধীজী ছবিতে মাল্যদান , পুষ্পস্তবক অর্পণ এবং ভারতবর্ষের স্বাধীনতা যুদ্ধে গান্ধীজীর অহিংস আন্দোলন সম্পর্কে শিক্ষিকা মূল্যবান ভাষণ দেন। শিক্ষাক্ষেত্রে গান্ধীজীর অবদান এবং তার শিক্ষা চিন্তা বাস্তব প্রয়োগ, হাতে কলমে শিক্ষা প্রভৃতির প্রাথমিক বিদ্যালয় থেকেই এর উপযোগিতা সম্পর্কে অবহিত করেন। উপস্থিত জনের মধ্যে ডেঙ্গু প্রতিরোধ অভিযানে মশারি প্রদান এবং নোবেল করোনাভাইরাস সম্পর্কিত সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে স্যানিটাইজার প্রদান করেন। সামাজিক দূরত্ব বিধি মেনে গান্ধীজীর জন্ম দিবস বিদ্যালয় সংলগ্ন পরিবেশে উদযাপিত হয়। এছাড়া অনলাইনে ছাত্র ছাত্রীদের লয়ে গান্ধীজীর জন্ম দিবস উদযাপিত হয় মর্যাদা আলোচনা ও শিক্ষিকার ভাষণের মধ্য দিয়ে।

 সামাজিক দূরত্ব বিধি মেনে বিদ্যালয় সংলগ্ন পরিবেশে খেলার মাঠে নভেল করোনাভাইরাস সম্পর্কিত কর্মসূচীর অংশ হিসাবে কিছু অভিভাবককে লইয়া বিদ্যালয় সংলগ্ন পরিবেশে শিক্ষিকা গান্ধীজীর মূল্যবোধ ,স্বাধীনতা সংগ্রামে তার অবদান, এবং তার শিক্ষা দর্শন হাতে কলমে শিক্ষা বাস্তব প্রয়োগের উপযোগিতা সম্পর্কে অভিভাবিকাদের সচেতন করেন।। উপস্থিত সকলকে ছাত্র-ছাত্রীদের অনলাইনে  শ্রেণীকক্ষের রূপায়ণে র আঙ্গিকে শিক্ষাদানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেন। অনলাইনে ছাত্র-ছাত্রীদের নিয়ে মহাত্মা গান্ধীর জন্ম দিবস আলোচনা ভাষণ ও কবিতার মধ্য দিয়ে উদযাপিত করেন।


No comments