Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ তৃণমূল পঞ্চায়েত প্রধানের বাড়ি থেকে দুটি তাজা বোমা উদ্ধার

পরিবর্তনে আরেক নাম নন্দীগ্রাম। সেই নন্দীগ্রাম ২০০৬ সালে বামপন্থীদের উৎখাত করে রাজ্যে মা মাটি মানুষের সরকার প্রতিষ্ঠিত হয়েছিল। আম্ফান ঘূর্ণিঝড় নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। শারদীয় উৎসবের সামনে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্য…

 






পরিবর্তনে আরেক নাম নন্দীগ্রাম। সেই নন্দীগ্রাম ২০০৬ সালে বামপন্থীদের উৎখাত করে রাজ্যে মা মাটি মানুষের সরকার প্রতিষ্ঠিত হয়েছিল। আম্ফান ঘূর্ণিঝড় নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। শারদীয় উৎসবের সামনে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে।কেন্দেমারি জালপাই পঞ্চায়েত  এর প্রধান মনসুরা বেগমের বাড়ির সামনে  গাড়ি রাখার গ্যারেজে  দুটি তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়। 

উল্লেখ্য সাম্প্রতিক আম্ফান ঝড়ে ক্ষতিগ্রস্থদের সরকারি ত্রান বন্টনে দুর্নীর অভিযোগ ওঠে নন্দীগ্রাম বিধানসভা এলাকার বেশ কিছু তৃনমূল নেতৃত্বের বিরুদ্ধে।এদের মধ্যে অন্যতম কেন্দেমারি জালপাই পঞ্চায়েত এর প্রধান মনসুরা বেগম ও তাঁর স্বামী পঞ্চায়েত সমিতির সদস্য সেক সাহাবুদ্দিন সহ অন্যান্যরা।এর পরেই দলের চাপে পড়ে পঞ্চায়েত প্রধানের পদ থেকে  ইস্তাফা দেন মনসুরা বেগম।এর কিছু দিন পরে প্রধান নির্বাচনের দিন দলের হুইপ উড়িয়ে ফের এই পদে নির্বাচিত হন মনসুরা বেগম।এর জেরে তৃনমূল মনসুরা বেগম ও তাঁর স্বামী সেক সাহাবুদ্দিনকে দল থেকে বহিস্কার করে ।যদিও এই দুজনেই নিজেদের তৃনমূল কর্মী বলে দাবি করেন ।

কেন্দেমারি জালপাইর প্রধান মনসুরা বেগম বলেন পরিকল্পিত ভাবে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরী করতে গত ২১ তারিখ থেকে দিনে-রাতে বোমবাজী করছে বিরোধীরা।তবে সেই বিরোধী তাঁদের দলের অপর গোষ্ঠী,নাকি অন্য রাজনৈতিক দল বলতে চাননি প্রধান।জানিয়েছেন গত কয়েক দিন ধরে বোমাবাজির জেরে এলাকাতে উত্তেজনা চরমে।তার উপর আজ সকালে আমাদের ঘরের সামনে গ্যারেজের গাড়ীর নীচে দুটি তাজা বোমা স্থানীয়রা দেখতে পাওয়ায় উত্তেজনা চরম আকার নেয় ।খবর দেওয়া হয় নন্দীগ্রাম থানায়।খবর পেয়ে ঘটনাস্থলে  গিয়ে বোমা দুটি উদ্ধার করে করেছে পুলিশ।

এদিকে এই ঘটনার প্রতিবাদে সেক সাহাবুদ্দিনের অনুগামী তৃণমূল সমর্থকরা দলীয় পতাকা হাতে রাস্তায় গাছের গুড়ি ফেলে পথ অবরোধ করে।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আন্দোলনকারীদের বুঝিয়ে অবরোধ তুলে।অপরদিকে প্রধান সরাসরি না বললেও সেক সাহাবুদ্দিন এই ঘটনার পেছনে দলের গোষ্ঠী কোন্দল কাজ করছে বলে মেনে নিয়েছেন



No comments