Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল টেন্ডার কে কেন্দ্র করে ধুন্ধুমার

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/wyjO_-1kM4Iহলদিয়া বিধানসভার সুতাহাটা ব্লক পঞ্চায়েত সমিতির অন্তর গত ৪নং হোড়খালী অঞ্চলে টেন্ডার কে কেন্দ্র  করে ধুন্ধুমার কান্ড ঘটে গেল। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল, হোড়খালী অঞ্চলের প্রধান করবী…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/wyjO_-1kM4I

হলদিয়া বিধানসভার সুতাহাটা ব্লক পঞ্চায়েত সমিতির অন্তর গত ৪নং হোড়খালী অঞ্চলে টেন্ডার কে কেন্দ্র  করে ধুন্ধুমার কান্ড ঘটে গেল। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল, হোড়খালী অঞ্চলের প্রধান করবী কালসা সহ হোড়খালী অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি মহাপ্রসাদ পাত্র বহিরাগতদের নিয়ে  দলের পঞ্চায়েত সদস্য দের মার ধর করে বলে জানালেন পঞ্চায়েত সদস্য গণ যেমন, মালতী দোলায় দাস পার্বতীপুর চন্দন কুমার দাস বেগুনা বেড়িয়া ,সেক আক্রাম আলী দূর্বা বেড়িয়া ,রহিমা বিবি উওর বাসুলিয়া ,বাসন্তী দাস তাজনগর ,সেক আবুল হাসান ফতেপুর।

সকাল ৯ টা থেকে অফিসে ঢোকে,তাতখনিক সুতাহাটা থানার পুলিশ বাহিনী উপস্থিত হয়, এমন ঘটনা ঘটবে সুতাহাটা থানার ও সি সাহেব আগে ভাগেই জানতেন  (বিশেষ সুত্রে খবর) মহাপ্রসাদ পাত্র পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে , বুথে নির্দেশ দিয়েছিল দশ জন করে আসতে হবে সেই মোতাবেক যথাসময়ে  সকলে গন্তব্য স্থলে  উপস্থিত হয়।এমন কি তাদের খাওয়ার ব্যবস্থা করে। তিনি কিছু ঠিকাদারের প্রলোভন দিয়ে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য দের মার ধর করেছে। "উল্লেখ থাকে যে রিজুয়ান ইন্টার প্রাইজ এর মালিক সেক রুস্তুম আলী, তার ভাই পো সেক সরিফুল পঞ্চায়েত সদস্যদের মার ধর করে"।মহিলা পঞ্চায়েত সদস্যা  দের  অকথ্য ভাষা বলে, হুমকি দেয়,সাধারণ মানুষ রেগে ক্ষোভে ফুঁসছে, সাধারণ মানুষ অভিযোগ করছে এক জন অঞ্চল সভাপতি ও পঞ্চায়েত সমিতির সদস্য তিনি কেন সরকারি কাজে দালালী করছে? কিসের এত ইন্টারেস্ট, এক জন  পঞ্চায়েত সদস্য সরাসরি বলেন দলের সভাপতি হয়ে দলের পঞ্চায়েত সদস্যের গায়ে হাত তুলতে  উনার লজ্জাবোধ  লাগলো না। আমাকে মেরে হাত ফুলিয়ে দিয়েছে।পঞ্চায়েত সদস্য  দের দাবী- সম ভাবে প্রতিটি বুথে উন্নয়ন হোক এই দাবি আমরা দীর্ঘ দিন করে আসছি  প্রধান  আমাদের সাথে দ্বিচারিতা করে আসছে। পঞ্চায়েত সদস্য গন অঞ্চল অফিস যেতে নিরাপত্তার অভাব অনুভব করছে। সুতাহাটা থানার ওসির উপস্থিতিতে উভয় পক্ষের মধ্যে আলোচনা মাফিক দরপত্র খোলা হয়।   অপর দিকে সুতাহাটার বিজেপির  মন্ডল সভাপতি  ফাল্গুনী বাবু কটাক্ষ করতে ছাড়েনি , তিনি বলেন এটি তূনমূলী কালচার, এই ঘটনা টি একাধিক বার ঘটেছে, এতে সাধারণ মানুষ ভীতস্ত ও উদ্বিগ্ন হয়ে পড়েছে, সাধারণ মানুষের উপর এর বিচার ভার দিয়েছেন,বলে অভিযোগ করেন।

সুতাহাটা মণ্ডল-2 সভাপতি ফাল্গুণী দাস আরোও বললেন তৃণমৃলের গোষ্ঠী-দ্বন্দ্ব হোড়খালি ৪নং অঞ্চলে।হোড়খালি অঞ্চল অফিসের মধ্যে  । সাধারন মানুষ নিরাপত্তাহীনতাই ভুগছে। প্রকাশ্যে রক্তা রক্তি। 

 তিনি বলেন -এ আর নতুন কি কাঠমানি ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে লড়াই চলছে। সাধরন মানুষের উন্নয়ন স্বার্থের টাকা পয়সা লুট করার খেলা চলছে। ২০২১ এ এর যোগ্য জবাব মানুষ দেবে। 

No comments