Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

একশভাগ বোবা এবং বধির হওয়া সত্ত্বেও সুযোগ-সুবিধা না পাওয়া স্বেচ্ছামৃত্যুর আবেদন

আন্দোলনে আরেক নাম নন্দীগ্রাম ।পরিবর্তনের আরেক নাম নন্দীগ্রাম। মা মাটি মানুষের সরকারের মন্ত্রী শুভেন্দু অধিকারী নন্দীগ্রাম বিধানসভা থেকে নির্বাচিত। সেই নন্দীগ্রামের মানুষ স্বজনপোষণের ঘূর্ণিঝড়ে নিজেদের নামে টাকা নেওয়ার ফলে বেশ কয…

 




আন্দোলনে আরেক নাম নন্দীগ্রাম ।পরিবর্তনের আরেক নাম নন্দীগ্রাম। মা মাটি মানুষের সরকারের মন্ত্রী শুভেন্দু অধিকারী নন্দীগ্রাম বিধানসভা থেকে নির্বাচিত। সেই নন্দীগ্রামের মানুষ স্বজনপোষণের ঘূর্ণিঝড়ে নিজেদের নামে টাকা নেওয়ার ফলে বেশ কয়েকজন নেতা-নেত্রীদের কে শোকজ করা হয়েছিল।

 কিন্তু সেই নন্দীগ্রামে এখনো অনেক মানুষ সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত বলে অভিযোগ তাই সংশ্লিষ্ট বিডিওকে স্বেচ্ছামৃত্যুর আবেদন করলেন।

আমেদাবাদ এক নম্বর অঞ্চলে অধীনে ১৫৯ নম্বর বুথের বাসিন্দা মঞ্জু মান্না পিতা বীরেন মান্না।একশভাগ বোবা বধির দীর্ঘদিন বাবা মাকে হারানোর ফলে একা জীবন যাপন করছে। এটি মাটির বাড়িতে বসবাস করেন। দীর্ঘদিন কেটে গেলেও এখনো পর্যন্ত কোনো সুযোগ-সুবিধা পাননি।একাধিকবার দরখাস্ত করেছেন। সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। 


সম্প্রতি বিপর্যয় ও আম্ফান এর ফলে এবং করোনাভাইরাস এর দারিদ্রতা আরো চরম পর্যায়ে পৌঁছে গেছে। কোনরূপ সরকারি সাহায্য থেকে তাকে সম্পূর্ণভাবে বঞ্চিত করেছে বলে অভিযোগ। এমনি অবস্থায় সরকারি সুযোগ-সুবিধা না পাওয়ার আশায়। সরকারের পক্ষে আস্থা হারিয়েছেন। একাধিকবার আবেদন করেও তা ফল হয়নি।

 তাই দেয়াল চাপা পড়ে মৃত্যুর আগে সে স্বেচ্ছামৃত্যুর আবেদন রাখলেন সংশ্লিষ্ট নন্দীগ্রাম বিডিওর কাছে।

No comments