Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৭৪ টি ক্লাব প্রতিষ্ঠান ও ১৪০০জন কে ক্রিকেট ভলিবল ফুটবল সহ ক্রীড়ার সরঞ্জাম বিতরণ

রাজ্যের পরিবহন দপ্তরে আর্থিক সহযোগিতায় পূর্ব মেদিনীপুর জেলার ট্রাফিকের সঙ্গে যুক্ত একহাজার সিভিক ভলেন্টিয়ার কে সুরক্ষা সরঞ্জাম দেওয়া হল।হলদিয়া উন্নয়ন পর্ষদ কর্তৃপক্ষের উদ্যোগে সিটি সেন্টার সংলগ্ন হলদিয়া পৌরসভা রবীন্দ্র নজরু…

 




রাজ্যের পরিবহন দপ্তরে আর্থিক সহযোগিতায় পূর্ব মেদিনীপুর জেলার ট্রাফিকের সঙ্গে যুক্ত একহাজার সিভিক ভলেন্টিয়ার কে সুরক্ষা সরঞ্জাম দেওয়া হল।

হলদিয়া উন্নয়ন পর্ষদ কর্তৃপক্ষের উদ্যোগে সিটি সেন্টার সংলগ্ন হলদিয়া পৌরসভা রবীন্দ্র নজরুল মঞ্চে এই অনুষ্ঠান হয় ।একইসঙ্গে হলদিয়া ব্যাটারি প্রস্তুতকারক সংস্থা এক্সাইড সামাজিক দায়বদ্ধ প্রকল্পে সিএসআর প্রকল্পে বিভিন্ন প্রতিষ্ঠানকে ক্রীড়ার সরঞ্জাম বিলি করা হয়। উপস্থিত ছিলেন হলদিয়া হলদিয়া উন্নয়ন পর্ষদ এক্সিকিউটিভ অফিসার পি হরি শংকর। পৌরসভার চেয়ারম্যান শ্যামল কুমার আদক। এক্সাইড প্রাইভেট লিমিটেড চিফ অপারেটিং ম্যানেজার তরুণ কান্তি পান।

শ্যামল আদক বলেন , রাজ্যের পরিবহন মন্ত্রী ও এইচডিএ চেয়ারম্যান শুভেন্দু অধিকারীর উদ্যোগে এই অনুষ্ঠানে আয়োজন করা হয়। কিন্তু হঠাৎ জরুরি কারণে এক কাজে আটকে যাওয়ায় তিনি আসতে পারেননি। জেলার চারটি মহাকুমার১০০০ সিভিক ভলেন্টিয়ার কে এদিন বড় ছাতা বর্ষাতি ও গামবুট দেওয়া হয়।

এরা নিয়মিত রাস্তার ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ ব্যস্ত থাকেন। করোণা সময় জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন রাস্তায় নেমে কাজ করছেন।এ তাদের কঠোর পরিশ্রম কষ্টের কথা ভেবেই শুভেন্দু বাবুর এই উদ্যোগ নিয়েছেন।

প্রতীকিভাবে এদিন চারটি মহাকুমার পুলিস আধিকারিকের হাতে ছাতা ও একজন সিভিক ভলেন্টিয়ার হাতে বর্ষাতি তুলে দেওয়া হয়। এইচডিএ সিই ও জানান এক্সাইড এবার তাদের সিএসআর প্রকল্পের ফান্ড থেকে ১৪০০জন কে ক্রিকেট ভলিবল ফুটবল শহর কয়েক ধরনের ক্রীড়ার সরঞ্জাম কিট দিয়েছেন।

৭৪ টি ক্লাব প্রতিষ্ঠানকে এইদিন দেওয়া হয়েছে। প্রতীকিভাবে দুটি ক্লাবের হাতে খেলার ব্যাট ও ভলিবল তুলে দেওয়া হয়।

করোনার জন্য সবাইকে ডেকে ভিড় বাড়ানো হয়নি এইচডি উদ্যোগে এগুলি পাঠিয়ে দেবে বিভিন্ন প্রতিষ্ঠান কাছে।


No comments