Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোনা সচেতনায় এক গুচ্ছ কর্মসূচী লায়ন্স ক্লাবের

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি তিন নম্বর ব্লকের দূরমুট গ্রামে কাঁথি লায়ন্স ক্লাবের পরিচালনায় শুক্রবার মারন ভাইরাস করোনা সংক্রমন রোধে পরীক্ষা ও সচেতনতা শিবিরের আয়োজন করা হয় । এই দিন দুরমুটে কোভিট অয়ান্টিজেন টেস্ট,কভিড সচেতনতা শিবির…

 




পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি তিন নম্বর ব্লকের দূরমুট গ্রামে কাঁথি লায়ন্স ক্লাবের পরিচালনায় শুক্রবার মারন ভাইরাস করোনা সংক্রমন রোধে পরীক্ষা ও সচেতনতা শিবিরের আয়োজন করা হয় । এই দিন দুরমুটে কোভিট অয়ান্টিজেন টেস্ট,কভিড সচেতনতা শিবির, রক্তের সুগার নির্ণয়, স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়।শিবিরটির উদ্বোধন করেন কাঁথি লায়ন্স ক্লাবের সভাপতি সুবিমল মাইতি।

 কাঁথি লায়ন্স ক্লাবের মার্কেটিং চেয়ারম্যান শান্তনু গিরি জানিয়েছেন এই শিবিরে  ৪০ জনের অ্যান্টিজেন টেস্ট হয় ।এছাড়াও শিবিরে ৬০ জনের রক্তের সুগার নির্ণয় ও স্বাস্থ্য পরীক্ষা করা হয়।শ্রী গিরি জানিয়েছেন পাশাপাশি করোনা সংক্রমন রোধে কি করা উচিৎ আর কি নয় তা সচেতনতা শিবির থেকে মানুষের সামনে তুলে ধরা হয় ।সেই সাথে শিবিরে আসা প্রত্যেকের হাতে মাস্ক তুলে দেওয়া হয়েছে। 

জানা গেছে রক্তের সুগার নির্ণয় ও স্বাস্থ্য পরীক্ষা শিবির পরিচালনা করেন কাঁথি লায়ন্স ক্লাবের প্রাক্তন সভাপতি ডা: গৌতম জানা ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাঁথি লায়ন্স ক্লাবের প্রাক্তন সভাপতি জগদীশ দিন্ডা,লায়ন্স ড্রিস্টিক্টের ডিসি মধুসূদন দাস অধিকারী,কাঁথি লায়ন্স ক্লাবের সম্পাদক তপন সাহু প্রমুখ।


No comments