Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুতাহাটা বনগোপালপুর গ্রামে প্রবীণ অধ্যাপক কে খুনের হুমকি দিয়ে পোস্টার

সুতাহাটা বন গোপালপুর গ্রামে ৮৮ বছরের প্রবীণ অধ্যাপক ও এক স্কুল শিক্ষককে খুনের হুমকি দিয়ে পোস্টার পড়া ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। একই সঙ্গে অশালীন ভাষায় গালিগালাজ করা হয়েছে ।প্রবীণ অধ্যাপক সম্পর্কে ওই শিক্ষকের জ্যাঠামশাই। বনগ…

 




সুতাহাটা বন গোপালপুর গ্রামে ৮৮ বছরের প্রবীণ অধ্যাপক ও এক স্কুল শিক্ষককে খুনের হুমকি দিয়ে পোস্টার পড়া ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। একই সঙ্গে অশালীন ভাষায় গালিগালাজ করা হয়েছে ।প্রবীণ অধ্যাপক সম্পর্কে ওই শিক্ষকের জ্যাঠামশাই।

 বনগোপালপুরের মাইতি পল্লীর রাস্তায় একটি বাড়ির দেওয়ালে কে বা কারা সাদা কাগজে হাতে লেখা পোস্টার মেরেছে তা নিয়ে চলছে জল্পনা। পোস্টারে লেখা রয়েছে শুয়োরের বাচ্চা, তোরা আমার চাকরি খেয়েছিস সাধন বাচন তোদের আমি খুন করবো, তোদের বাড় বেড়েছে কাউকে ছেড়ে দেবো না। প্রাণনাশের হুমকি পোস্টার নজরে আসার পরই দুই পরিবারের আতঙ্ক তৈরি হয়েছে নিরাপত্তার দাবিতে সুতাহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁরা বলেন  পুলিশ তদন্ত শুরু করেননি বলে অভিযোগ।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে মহিষাদল রাজ কলেজের ফিজিক্সের প্রাক্তন অধ্যাপক সাধন মাইতি সুতাহাটা পার্বতীপুর হাইস্কুলের শিক্ষক সুমন মাইতি কে উদ্দেশ্য করেই তাদের এই শাসানি হুমকি দিয়ে পোস্টার দেওয়া হয়েছে।

ওই দুই পরিবারের দুটি যাতায়াতের রাস্তায় এই পোস্টার পড়েছে রাস্তা করতে দেব না বলে হুমকি রয়েছে। বুধবার এই পোস্টটা নজরে আসে এই ঘটনার খবর পেয়ে তাদের বাড়ি যান সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তাপস মাইতি ও প্রাক্তন পঞ্চায়েত সদস্য শোভন পন্ডা।

শিক্ষক সুমন বাবু  পুলিশকে জানান, এই ঘটনা আমাদের পরিবার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছি সমীর মাইতি বলেন আমি কাজের সুত্রে বাইরে রয়েছি। আমার বৃদ্ধ বাবার নামে এই ধরনের পোস্ট পড়ায় খুবই উদ্বেগের রয়েছি।

 স্থানীয় গুয়াবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান সাবীর আলী বলেন খুনের হুমকি পোস্টারের বিষয়টি নিয়ে আমরা চিন্তিত পুলিশকে দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়া আর্জি জানানো হয়েছে। বুধবার রাতে সুতাহাটা থানার পোস্টার নিয়ে অভিযোগ হয় পুলিশ এ বিষয়ে একদিন পরেও কোনো পদক্ষেপ না করায় মাইতি পরিবারের লোকজন ভয়ে সিঁটিয়ে রয়েছে। সুতাহাটা থানার ওসিকে বার বার ফোন করা হলেও তিনি কেটে দেন তদন্ত শুরু হয়েছে কিনা হোয়াটসঅ্যাপে লিখে জানতে চাইলেও কোনো উত্তর দেননি।

No comments