Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলার পটচিত্র শিল্পীদের অনুপ্রেরণা যোগালেন জেলাশাসক পার্থ ঘোষ

পূর্ব মেদিনীপুর জেলার পটচিত্র শিল্পীদের অনুপ্রেরণা যোগালেন পূর্ব মেদিনীপুর জেলা সমাহর্তা মাননীয় শ্রী পার্থ ঘোষ মহোদয়, অতিরিক্ত জেলা শাসক (ট্রেজারি) মাননীয় শ্রী শেখর সেন মহোদয় এবং মহকুমা শাসক (তমলুক) মাননীয় ডঃকৌশিকব্রত দে মহোদয়।  …

 




পূর্ব মেদিনীপুর জেলার পটচিত্র শিল্পীদের অনুপ্রেরণা যোগালেন পূর্ব মেদিনীপুর জেলা সমাহর্তা মাননীয় শ্রী পার্থ ঘোষ মহোদয়, অতিরিক্ত জেলা শাসক (ট্রেজারি) মাননীয় শ্রী শেখর সেন মহোদয় এবং মহকুমা শাসক (তমলুক) মাননীয় ডঃকৌশিকব্রত দে মহোদয়। 

            করোনা র এই উদ্বেগজনক পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুর জেলার পটচিত্র শিল্পীরা শিল্পের ছোঁয়ায় মাস্ক তৈরি করেছে শুনে এবং দেখে তাঁরা আপ্লুত হন। তাঁরা প্রত্যেকেই সানন্দে কিছু কিছু মাস্ক নিলেন। এই শিল্পের প্রসার লাভের জন্য আরও কিছু মাস্ক কিনবেন বলে আশ্বাস দিয়েছেন। 

             সেই সাথে পটচিত্র শিল্পীদের হাতের তৈরি মাস্ক যাতে জনসাধারণের কাছে পৌঁছে দেওয়া যায় তার ব্যবস্থাও করবেন বলে আশ্বাস দিয়েছেন।  

         পূর্ব মেদিনীপুর জেলার পটচিত্র শিল্পীদের পক্ষথেকে সকল গুনীজনদের জানাই আন্তরিক শ্রদ্ধা ।

          আর এ সব কিছুর জন্য যাঁর অবদান রয়েছে সেই শ্যামসুন্দর পুর হাইস্কুলের প্রধান শিক্ষক মাননীয় অরুনাংশু প্রধান মহোদয়কেও  জানাই আন্তরিক শ্রদ্ধা। এই সংকটময় পরিস্থিতিতে সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন, এই কামনা করি। 

        মাস্ক কিনতে চাইলে যোগাযোগ করুন এই নাম্বারে -- 8167386211



No comments