Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাম বিধায়ককে মন্ত্রীত্বের লোভ দেখিয়ে দলে টানার চেষ্টা, কাঠগড়ায় তৃনমূল

মন্ত্রীত্বের লোভ দেখিয়ে এক সংখ্যালঘু বাম বিধায়ককে দলে টানার প্রচেষ্টা চালানোর অভিযোগ উঠলো রাজ্যের শাসক দল তৃনমূলের বিরুদ্ধে।অভিযোগ এই বাম বিধায়ককে তৃণমূলে যোগ দেওয়ার ‘অফার’ দিয়েছে প্রশান্ত কিশোরের টিম আই-প্যাক।যদিও শাসক দলের দাবি…

 




মন্ত্রীত্বের লোভ দেখিয়ে এক সংখ্যালঘু বাম বিধায়ককে দলে টানার প্রচেষ্টা চালানোর অভিযোগ উঠলো রাজ্যের শাসক দল তৃনমূলের বিরুদ্ধে।অভিযোগ এই বাম বিধায়ককে তৃণমূলে যোগ দেওয়ার ‘অফার’ দিয়েছে প্রশান্ত কিশোরের টিম আই-প্যাক।যদিও শাসক দলের দাবি এটা মিথ্যা রটনা


তবে রাজ্যের বাম আমলের প্রাক্তন মন্ত্রী বর্তমানে বিধায়ক দেবেশ দাসের পর এবার আরও এক বাম বিধায়ক এই বিস্ফোরক অভিযোগ করায় অস্বস্তি বাড়লো তৃনমূলের।


চাকুলিয়া বিধানসভা কেন্দ্র থেকে বামফ্রন্ট এর ছোট শরীক ফরওয়ার্ড ব্লকের টিকিটে তিন বার বিধায়ক নির্বাচিত হয়েছেন আলি ইমরান রামজ। এলাকায় ও রাজনৈতিক মহলে তিনি ভিক্টর বলেই পরিচিত। বিধানসভায় বিরোধীদের মধ্যে তুখোড় বক্তাদের মধ্যে ভিক্টরের নাম রয়েছে।


ইমরানের দাবি গত জুলাই মাসে কলকাতার একটি অভিজাত হোটেলে সস্ত্রীক নৈশভোজে এসেছিলেন ।সেখানেই তাঁকে খোদ আই-প্যাক এর মালিক প্রশান্ত কিশোর ফোন করেন এবং দেখা করার জন্য অনেকবার অনুরোধ করেন। সেই অনুরোধে রাজি হয়েছিলেন ইমরান। তাঁর দাবি, ওই হোটেলে বসে প্রশান্ত কিশোর তাঁকে বলেছিলেন, আপনি যে কোনও তিনটি দফতরের নাম বলুন। তৃণমূলের টিকিটে জিতলে আগামী ২০২১ এর রাজ্য মন্ত্রিসভায় সেই তিনটি দফতরের মধ্যে যে কোনও একটি দফতরের মন্ত্রী করা হবে আপনাকে। এই বাম বিধায়কের অভিযোগ সামনে আসার পরেই রাজ্য জুড়ে চাঞ্চল্য ছড়ায়।

এর পরে এই বিষয়ে জানতে যোগাযোগ করা ফলে অভিযোগ অস্বীকার করে আই-প্যাক।উল্টে তাঁরা দাবি করেছেন চাকুলিয়ার বাম বিধায়ক নিজেই দল বদল করার প্রস্তাব দিয়েছিলেন।আই-প্যাক জানিয়েছে বিগত কয়েক মাস ধরে অন্তত তিন বার তৃণমূলের সঙ্গে যোগাযোগ করেছিলেন ভিক্টর। তার মধ্যে দু’বার আলোচনার সময় তাঁর স্ত্রীও ছিল। তাঁর শর্ত তৃণমূল মানতে চায়নি বলেই এখন এ ধরনের বিভ্রান্তিমূলক কথা বলছেন।

No comments